ওয়েবডেস্ক: পুজোর দিনে একটু-আধটু অনিয়ম কার না হয় বলুন তো! আমার, আপনার, সবার ওই একই দশা! এই অনিয়মের ফর্দ থেকে আবার বাদ পড়েন না আমাদের প্রিয় সেলেব্রিটিরাও! সবাই পুজোর কয়েকটা দিন মন খুলে, সব ভুলে খাওয়া-দাওয়া করেছেন! পুজো পেরিয়ে গেলে মজেছেন কোজাগরীর সুস্বাদু প্রসাদেও! তার পরে যেমন যেমন শুরু হয়েছে কাজকর্ম, তেমনই মাথায় নড়েছে পোকা! এই যে এত খেয়ে-দেয়ে ক্যালোরি জমানো হল শরীরে, সেটা ঝরাতে হবে না?

আরও পড়ুন: এলোপাথাড়ি লাথি-ঘুঁষি; ভিডিওয় কোন পুরুষের উপরে আক্রোশ ঝাড়ছেন সায়ন্তিকা?

 

View this post on Instagram

 

Morning Motivation…

A post shared by Sayantika Banerjee (@iamsayantikabanerjee) on

ফলে, টলিউডের যা খবর, পুজোর পর নতুন করে জিম-মুখী হয়েছেন অনেক নায়িকাই! কানে আসছে, মিমি চক্রবর্তী না কি মাঝ রাতেও জিমে যাচ্ছেন লোহা তুলতে! অবশ্য, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় তো বরাবরের ফিটনেস ফ্রিক, ফলে তাঁর যে মন জিমের জন্য কাঁদবেই, তাতে আর সন্দেহ কী! পাশাপাশি, মুখরোচক খাবারের জন্য মন কাঁদলেও সে সবে বেশ শক্ত হাতেই রাশ টেনে ধরেছেন নায়িকা! সেই পর্বেই কি নয়া সংযোজন জলও না খাওয়া?

আহা! জল না খেলে চলে! জল সায়ন্তিকা ছোঁবেন না শুধু একটা দিনেই! আর সেই দিনটার জন্য আমাদের সবার মতোই কড় গুনছেন তিনিও! “আমি আপাতত দীপাবলীর দিকে, আলোর উৎসবের দিকে চেয়ে আছি- দিন গুনছি কখন তিথিটা চলে আসবে! ওই দিন জানেন তো, আমি জল পর্যন্ত খাই না, যত ক্ষণ না মা কালীর পায়ে অঞ্জলি দিচ্ছি”, জানিয়েছেন নায়িকা!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here