ওয়েবডেস্ক: মা হয়ে গেলে আর কেরিয়ারের কিছু থাকে না- এই ধারণা অনেক দিন ধরেই প্রচলিত ভারতের ছায়াছবি ইন্ডাস্ট্রিতে। সেই দিকটা মাথায় রেখেই কি এত দিন ব্যাপারটা লুকিয়ে রাখতেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়? কখনই কাউকে জানতে দেননি যে তিনি এক তিন বছরের ছেলে আর এক নয় মাসের মেয়ের গর্বিত মা?

এ রহস্য ফাঁস করার আগে একটা কথা বলে না দিলেই নয়। ছবিতে যে খুদেদের দেখছেন নায়িকার সঙ্গে, তারা কিন্তু সায়ন্তিকার সন্তান নন! নায়িকা জানিয়েছেন, তাঁর মেয়ের নাম টিকি এবং ছেলের নাম সিরাজ। শুটিংয়ের ফাঁকে সময় বের করে সব সময় তিনি ফোন মারফত খোঁজ নেন ছেলে-মেয়ের; জানতে চান কেমন আছে তারা, দুষ্টুমি খুব বেশি করছে না কি, ঠিক মতো খেয়েছে কি না ইত্যাদি প্রভৃতি!

 

View this post on Instagram

 

Tiki’s classes……😘😘 #minipoodle #pettraining

A post shared by Sayantika Banerjee (@iamsayantikabanerjee) on

আরও পড়ুন: দেবের মন পেতে উদ্দাম নাচ সায়ন্তিকার, ভিডিও নিজেই পোস্ট করলেন নায়ক

আরও না বললেই নয়, এই টিকি একটি মিনিয়েচার পুডল এবং সিরাজ গোল্ডেন ল্যাব্রাডর- সায়ন্তিকার পোষ্য! কিন্তু পোষ্য শব্দটায় আপত্তি আছে নায়িকার, তাই এঁদের মা হিসেবেই নিজেকে দেখতে পছন্দ করেন তিনি! তা, টিকি এবং সিরাজের মধ্যে কাকে বেশি ভালোবাসেন মা?

 

View this post on Instagram

 

This is how I start my day… smile positivity n my babies… . . . . . #positivity #morningvibes #PositiveLife

A post shared by Sayantika Banerjee (@iamsayantikabanerjee) on

“টিকিটার স্বভাব একেবারে বাঁদরের মতো! সব সময় এক জায়গা থেকে আরেক জায়গায় লাফিয়ে বেড়ায়! কোথা থেকে যে এত এনার্জি পায়, ওই জানে”, মেয়ের কথা বলতে গিয়ে আর থামতেই চাইছেন না সায়ন্তিকা! ছেলের কথা যদিও তেমন উল্লেখ করছেন না! তা হলে কাকে বেশি ভালোবাসেন বলে মনে হচ্ছে? মেয়েকেই কি?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন