ওয়েবডেস্ক: অন্তত, ছবির নামে তো বটেই! ছবির পোস্টার দেখেও তা মনে হতে পারে! যা দেখতে দেখতে এখন আম-আদমির প্রায় ‘মেন্টাল’ দশা!

তা, হবে না-ই বা কেন! একে তো সে-ই ‘ক্যুইন’ ছবির পর ফের একসঙ্গে এক ছবিতে কঙ্গনা রানাউত আর রাজকুমার রাওকে দেখার সুযোগ হাতে আসতে চলেছে! বোঝাই যাচ্ছে, আর কিছু না হোক, অন্তত অভিনয়ের দিক থেকে সমানে সমানে চলবে প্রতিদ্বন্দ্বিতা!

পাশাপাশি, ‘মেন্টাল হ্যায় কেয়া’ পোস্টারে নায়িকা কঙ্গনা রানাউত এবং নায়ক রাজকুমার রাওয়ের যে রকম সব অভিব্যক্তি তুলে ধরছে, তা দেখেও বাড়ছে কৌতূহলের পারদ! জল্পনা-কল্পনা চলছে, ঠিক কী রকম হতে চলেছে ছবির গল্প!

যদিও এ বিষয়ে এখনই বিশদে কিছু জানা যাচ্ছে না। এটুকু শুধু জানানো হয়েছে ছবিটির নির্মাতাদের তরফে যে ছবিটি প্রত্যেক মানুয-ই যে অল্প পরিমাণে মেন্টাল, সে কথাই বলতে চলেছে!

অবশ্য ছবির নায়িকা কঙ্গনা রানাউত এক সাংবাদিক বৈঠকে নিজের চরিত্রটি নিয়ে কিছুটা আভাস দিয়েছিলেন। “আপনারা ছবিটা দেখে বুঝতে পারবেন না যে মেয়েটি হ্যালুসিনেট করছে কি না! এটাও বুঝতে পারার উপায় নেই যে ছেলেটি ওকে ফাঁদে ফেলছে না মেয়েটিই ভুল বুঝছে”, দাবি কঙ্গনার!

তবে ছবির প্রযোজক একতা কাপুরও ‘মেন্টাল হ্যায় কেয়া’-র বিষয় নিয়ে মুখ খুলেছেন। “ছবিটা সমাজে যাঁরা অন্য রকম, তাঁদেরকেই উদযাপন করবে”, সংক্ষেপে জানিয়েছেন তিনি।

পরিচালক প্রকাশ কোভেলামুদির ছবিটির শুটিং সবে আরম্ভ হয়েছে। যে ভাবে প্রায় রোজই একটা করে পোস্টার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন নির্মাতারা, আশা করাই যায়, ভবিষ্যতে আরও চমক মিলবে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here