ওয়েবডেস্ক: সে বড়োই সুখের সময়! মাথা থেকে পা পর্যন্ত পরস্পরের নেশায় টলোমলো হয়েও আছে দীপিকা পাড়ুকোন আর রণবীর কাপুরের। একসঙ্গে থাকছেন দু’জনে। দীপিকা প্রায় সিদ্ধান্ত নিয়েই ফেলেছেন, রণবীরকে বিয়ের পর বিদায় জানাবেন অভিনয় জগৎকে।

deepika padukone and ranbir kapoor

এবং আরেকটা ব্যাপারে শুধু সিদ্ধান্ত নেওয়াই নয়, যেমন ভাবনা, তাকে রূপান্তরিতও করেছেন কাজে! অর্থাৎ, ইংরেজিতে রণবীর কাপুরের নাম আর পদবীর আদ্যক্ষর- ‘আর’, ‘কে’ লতাপাতার আলিঙ্গন সহ ট্যাটু করিয়ে নিয়েছেন নিজের ঘাড়ে!

deepika padukone

তার পরে সুখের দিন ফুরিয়েছে। সম্পর্ক ভেঙে পরস্পরের জীবন থেকে সরে এসেছেন দীপিকা আর রণবীর। কিন্তু ট্যাটুটা থেকেই গিয়েছে দীপিকার শরীরে। রণবীর সিংয়ের সঙ্গে সম্পর্ক এবং তা ক্রমশ বিয়ের দিকে এগিয়ে গেলেও তা মুছে ফেলার চেষ্টা করেননি নায়িকা!

deepveer

কিন্তু রণবীর সিংয়ের কি হবু স্ত্রীর ঘাড়ে ত‌ৃতীয় পুরুষের নামের আদ্যক্ষর দেখতে ভালো লাগার কথা? এই নিয়ে কি কোনো দিনই কোনো আপত্তি করেননি তিনি?

deepika padukone

বলিউডের অন্দরমহলের খবর বলছে- আলবাত করেছেন! সেই জন্যেই ‘পদ্মাবত’ ছবির মুক্তির কিছু দিন পরে নায়িকাকে দেখা গিয়েছিল ঘাড়ে-গলায় ব্যান্ডেজ বেঁধে থাকতে! পাপারাজ্জিদের হাই লেন্সের ক্যামেরার সৌজন্যে যে ছবি ভাইরাল হয়ে গিয়েছিল!

মানে, ঘাড়ের ওই ‘আর’, ‘কে’ লেখাটায় কিঞ্চিৎ নয়া নকশা যোগ করেছেন নায়িকা। যাতে খুব মন দিয়ে খুঁটিয়ে না দেখলে ব্যাপারটা টের পাওয়া না যায়! নতুন আঁকিবুঁকিটা দেখতেই তো পাচ্ছেন উপরের ছবিতে!

দীপিকার এই ট্যাটুর ভোলবদলের ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে গিয়েছে তাঁর শরীরচর্চার প্রশিক্ষক ন্যামের সৌজন্যে। ভদ্রলোক নিজের সোশ্যাল মিডিয়া মারফত সবার ভাগ করে নিয়েছেন ছবিগুলো! তবে ট্যাটুবিদরা বলছেন- এ স্রেফ প্রথম ধাপ! দেখতে দেখতে ওই লেখার উপরেই কারিকুরি করে পুরোটাই বদলে ফেলবেন নায়িকা!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here