ওয়েবডেস্ক: মাঝে একটা ঢিল পড়েছিল বটে টলিউডের ঝিলে, যখন #MeToo আন্দোলনের প্রেক্ষিতে অভিযোগের কাঠগড়ায় উঠেছিল পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের নাম। কিন্তু তার পরে সব আবার যে কে সেই চুপচাপ! পার্নো মিত্র কেবল জানিয়েছিলেন নীরবতা ভেঙে- কাজ হারানোর ভয়ে কেউ মুখ খুলতে চাইছেন না। কিন্তু সম্প্রতি এক অনুষ্ঠানে এ বিষয় নিয়ে কথা বলতে গিয়ে তনুশ্রী চক্রবর্তী বেশ ভালো ভাবেই মুখ খুললেন দেখা গেল!

আরও পড়ুন: শাহরুখের কাণ্ডে ঘুমই এল না সারা রাত, উত্তেজনা চাপতে পারছেন না তনুশ্রী!

“কে বলেছে টলিউডে মেয়েরা যৌন হেনস্তার শিকার হয় না? আকছার হয়ে থাকে, কিন্তু কেউ কিছু বলে না, মানিয়ে নেয়। আসলে সব সময় পরিস্থিতি অনুকূলে থাকে না বলে মেয়েরা মুখ খুলতে পারেন না। অনেক সময় পরিস্থিতিটাই এমন হয়ে দাঁড়ায় যে তাঁরা যৌন হেনস্তার হাতে নিজেকে সঁপে দিতে বাধ্য হন, বাঁচার উপায় নেই দেখে; আমার সঙ্গেও হয়েছে”, জানিয়েছেন নায়িকা!

 

View this post on Instagram

 

I have one rule for the weekend….. NOOOOOO RULE…

A post shared by Tnusree C (@tonushree_10) on

ঠিক কী হয়েছিল, সেটা স্পষ্ট না করলেও পাশাপাশি একটা ব্যাপার কিন্তু তিনি স্পষ্ট করে দিয়েছেন- কেন এমন হয়! “আমার মনে হয় অশিক্ষা এর একটা মূল কারণ! অনেক দিন ধরেই তো চলছে এ সব! ফলে যিনি হেনস্তা করেন, শিক্ষার অভাবে তাঁর এটাকে খারাপ কিছু বলে মনে হয় না। আবার যিনি হেনস্তা হচ্ছেন, তাঁরও শিক্ষা না থাকায় মনে হয় এটাই তো স্বাভাবিক”, দাবি তনুশ্রীর!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here