ওয়েবডেস্ক: পাক্কা ১০ বছর লেগে গেল অভিমান মিটতে! সে রকমটাই অন্তত দাবি করছে বলিউডের অন্দরমহলের গোপন খবর!

খবর এসেছে, ১০ বছর পরে আবার শাহরুখ খান যশ রাজ ফিল্মস-এর ব্যানারে আদিত্য চোপড়ার সঙ্গে ছবি করতে চলেছেন। তাও আবার আদিত্য চোপড়ার পরিচালনায়। ২০১৬ সালের ‘বেফিকরে’-র বক্স অফিসে ব্যর্থতার পর আবার নতুন করে গা-ঝাড়া দিয়েছেন আদিত্য চোপড়া। তাঁর তুরুপের পুরনো তাস শাহরুখ খানকে কেন্দ্র করে বানাতে চলেছেন একটি ছবি।

aditya chopra

আর সেখান থেকেই যখন শাহরুখ খানের কাছে প্রস্তাবটা আসে, হ্যাঁ বলতে আর দ্বিধা করেননি নায়ক। কেন না, বক্স অফিসের রিপোর্ট বলছে, শাহরুখের কেরিয়ারেও সম্প্রতি বড়ো কোনো হিট ছবি নেই। ২০১৫ সালের পর থেকে তাঁর একটাও ছবি বক্স অফিসে ১০০ কোটির বাণিজ্য এনে দিতে পারেনি। অন্য দিকে, বলিউডে তাঁর দুই প্রধান প্রতিদ্বন্দ্বী আমির খান এবং সলমন খান ছবি করলেই তা দেশে এবং বিদেশেও হেসে-খেলে ১০০ কোটির বেশিই ব্যবসা করছে।

ফলে, বলিউডের এই দুই কিংবদন্তিই এখন পুরনো অভিমান মিলে পরস্পরের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন। মাঝে শোনা গিয়েছিল যে যশ রাজ ফিল্মস নানা বাহানার জন্য শাহরুখ খানের সঙ্গে আর কাজ করতে ইচ্ছুক নয়। শাহরুখের তরফ থেকেও শোনা যাচ্ছিল কানাঘুষোয়, যশ রাজ ফিল্মস তাঁকে প্রাপ্য সম্মান দিচ্ছে না! যাই হোক, সে সব পুরনো দিনের কথা আপাতত শিকেয় তুলে রেখেছেন দুই পক্ষই!

তা, আদিত্য চোপড়া কেমন ছবি এ বার পরিচালনা এবং প্রযোজনা করছেন শাহরুখকে নিয়ে?

aditya chopra

এখনই এ বিষয়ে স্পষ্ট করে কিছু জানা না গেলেও কানাঘুষো চলছে- ‘ধুম’ সিরিজের চার নম্বর ছবিতে অভিনয় করতে পারেন শাহরুখ। আর তা যদি হয়, তবে ‘ধুম ৪’ পরিচালনা করবেন খোদ আদিত্য চোপড়াই! এ বারে আর তিনি ‘ধুম’ সিরিজের ছবির ক্ষেত্রে স্রেফ প্রযোজকের ভূমিকা পালন করেই ক্ষান্ত থাকবেন না!

তবে ধুম ৪ নিয়ে পুরো ব্যাপারটাই এখনও রয়েছে জল্পনার স্তরেই! এমনও হতে পারে- নতুন কোনো চিত্রনাট্যেই শাহরুখকে নিয়ে কাজ করবেন আদিত্য!

দেখা যাক!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here