নিজেদের চারতলা অফিসবাড়িও করোনা চিকিৎসায় ছেড়ে দিতে রাজি গৌরী, শাহরুখ খান

সংগৃহীত ছবি

মুম্বই: করোনাভাইরাস (Coronavirus) মোকাবিলায় প্রধানমন্ত্রীর তহবিল, পশ্চিমবঙ্গ এবং মহারাষ্ট্র সরকারের তহবিলে অর্থ সাহায্যের পাশাপাশি প্রয়োজনীয় সরঞ্জাম এবং গরিব ও দু:স্থদের জন্য অন্নসংস্থানের বন্দোবস্ত করেছেন শাহরুখ খান (Shah Rukh Khan) এবং তাঁর সংস্থা রেড চিলিজ। এ বার নিজের চারতলা অফিসবাড়িটিও কোয়ারান্টিন কেন্দ্র হিসাবে গড়ে তোলার জন্য প্রস্তাব দিলেন কিং খান এবং তাঁর স্ত্রী গৌরী।

শাহরুখের চারটি সংস্থা রেড চিলিজ এন্টারটেনমেন্ট, কলকাতা নাইট রাইডার্স, মীর ফাউন্ডেশন ও রেড চিলিজ ভিএফএক্স বিভিন্ন ভাবে করোনা মোকাবিলায় ময়দানে নেমেছে। তারা জানিয়েছে, প্রধানমন্ত্রী এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর তহবিলে অনুদান দেওয়া হয়েছে। অন্য দিকে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) বিশেষ তহবিলেও আড়াই লক্ষ টাকা অনুদান দেওয়ার কথা জানানো হয়েছে।

একই সঙ্গে মহারাষ্ট্র এবং পশ্চিমবঙ্গরে ৫০ হাজার করে পিপিই কিট, এক সাথ ফাউন্ডেশনের সঙ্গে সাড়ে পাঁচ হাজার পরিবারকে এক মাসের জন্য অন্ন জোগান, রোটি ব্যাঙ্ক ফাউন্ডেশনের সঙ্গে ১০ হাজার মানুষের তিন লক্ষ মিল, আড়াই হাজার দিনমজুরের এক মাসের নিত্যপ্রয়োজনীয় সামগ্রী এবং একশো অ্যাসিড আক্রান্তকে এক মাসের ভাতা দেওয়ার ঘোষণা করা হয়েছে।

শনিবার সকালে বিএমসির (বৃহন্মুম্বই পুরসভা) অফিশিয়াল টুইটার হ্যান্ডেলে জানায়, “শাহরুখ এবং তাঁর স্ত্রী গৌরী খানকে এই প্রস্তাবের জন্য ধন্যবাদ”। সময়োচিত ভাবে প্রস্তাব দিয়েছেন সেলেব দম্পতি, তাঁদের চারতলা অফিসবাড়িটি কোয়ারান্টিন হিসাবে ব্যবহার করা হলে তাঁদের কোনো আপত্তি নেই। সেখানে বয়স্ক, মহিলা এবং শিশুদের জন্য করোনা পর্যবেক্ষণ কেন্দ্র গড়ে তোলা যেতে পারে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.