Connect with us

বিনোদন

ইনশাল্লাহ! বনশালির পরের ছবিতে একসঙ্গে কাজ করছেন শাহরুখ-সলমন!

shah rukh khan and salman khan

ওয়েবডেস্ক: এত বছর ধরে কাজ করে চলেছেন তাঁরা, কিন্তু দুজনকে এক পর্দায় দেখার সুযোগ হয়েছে স্রেফ তিন বার- ১৯৯৫ সালের ‘করণ অর্জুন’, ১৯৯৮ সালের ‘কুছ কুছ হোতা হ্যায়’ আর ২০০২ সালের ‘হম তুমহারে হ্যায় সনম’! এ ছাড়া শাহরুখ খান আর সলমন খান পর্দায় এক সঙ্গে এসেছেন বটে, তবে তা পরস্পরের ছবিতে স্রেফ অতিথি শিল্পী হয়ে। যেমন, সলমনের ‘টিউবলাইট’-এ এক জাদুকরের ভূমিকায় মুখ দেখিয়েছিলেন শাহরুখ; তেমনই আবার শাহরুখের ‘জিরো’-তে নাচবেন-গাইবেন সলমন!

আরও পড়ুন: এত অদ্ভুত কেক আগে পাননি শাহরুখ, দেখুন জন্মদিনের হুল্লোড়ের ভিডিও

কিন্তু সঞ্জয় লীলা বনশালি যা করতে চলেছেন, তাতে ভক্তদের সঙ্গে তামাম বলিউড নাচতে শুরু করেছে বলাই যায়! পরের ছবি, যার নাম এখনও পর্যন্ত ‘ইনশাল্লাহ’ ঠিক হয়ে আছে, সেখানে তিনি নিয়ে আসতে চলেছেন শাহরুখ আর সলমনকে। দুই নায়কের ছবি, কাজেই চিত্রনাট্যেও থাকবে দুজনের সমান গুরুত্ব। খবর বলছে, ছবির গল্পে দুই একদা প্রিয় বন্ধুর বর্তমান সময়ের শত্রুতার কাহিনি উঠে আসবে!

জানা গিয়েছে, বনশালি এ প্রস্তাব দুই খানকে দেওয়ার সঙ্গে সঙ্গেই তাঁরা রাজি হয়ে গিয়েছেন ছবিটা করতে। এখনও পর্যন্ত বনশালি চিত্রনাট্য পুরোটা গুছিয়ে ওঠেননি, সেই কাজ শেষ করে তিনি শুটিং আরম্ভ করার কথা ভাবছেন পরের বছরের মাঝামাঝি। যদিও খবর বলছে, যে হেতু দুই খানই মৌখিক সম্মতি দিয়েছেন, সে হেতু চিত্রনাট্যে কী থাকবে তা নিয়ে তাঁরা ভাবিত নন!

 

View this post on Instagram

 

🎾✨🌈

A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb) on

যদিও বলিউড ভাবিত একটা ব্যাপার নিয়ে- বনশালির এই ছবিতে কাজ করতে পারেন ঐশ্বর্য রাই বচ্চন- এ রকম একটা গুজব ছড়িয়েছিল আগে! তা, ইনশাল্লাহ মানে তো ঈশ্বরের যা অভিপ্রায়; দেখা যাক তিনি কী কাস্টিং অলক্ষ্যে বসে বনছেন ছবির জন্য!

বিনোদন

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু-রহস্যে এ বার মুম্বই পুলিশের নজরে সঞ্জয়লীলা বনশালী!

ওয়েবডেস্ক: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর ঘটনায় এ বার মুম্বই পুলিশের নজরে পড়েছেন স্বনামধন্য চলচ্চিত্র পরিচালক সঞ্জয়লীলা বনশালী (Sanjay Leela Bhansali)। সূত্রের খবর, তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠাচ্ছে পুলিশ।

একটি সূত্র দাবি করেছে, খুব শীঘ্রই বনশালী এবং যশরাজ ফিল্মসের (Yashraj Films) কাস্টিং ডিরেক্টর শানু শর্মাকে নোটিশ পাঠিয়ে বান্দ্রা থানায় জিজ্ঞাসাবাদ করা হবে। এর আগে শর্মাকে পুলিশ তলব করলেও বনশালী এই প্রথমবার সুশান্তের মৃত্যু-রহস্যে পুলিশের মুখোমুখি হতে চলেছেন।

সূত্রটি আরও জানিয়েছে, এই ঘটনার সঙ্গে কোনো প্রত্যক্ষ যোগাযোগ না থাকলেও কঙ্গনা রানৌত (Kangana Ranaut) এবং শেখর কাপুরকে (Shekhar Kapur) জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ থানায় ডাকতে পারে।

কেন বনশালীকে ডাক?

সূত্রের খবর অনুসারে, বনশালীর দু’টি ছবি – ‘গোলিয়োঁ কি রাসলীলা রাম-লীলা’ এবং ‘বাজিরাও মস্তানি’-তে প্রথমে সুশান্তকে অফার করা হয়েছিল।

ছবি দু’টি বক্স অফিসে ব্লক বাস্টারের তকমা আদায় করে নেয়।কিন্তু ওই দু’টি ছবিতেই সুশান্তকে অভিনয় করতে দেখা যায়নি। কারণ তিনি সে সময় যশরাজ ফিল্মসের সঙ্গে চুক্তিবদ্ধ ছিলেন।

এমনটা দাবি করা হচ্ছে, ছবি দু’টিতে কাজ করতে না পারার প্রেক্ষিতে যশরাজের সঙ্গে সুশান্তের সম্পর্ক টকে যায়। ফলে অতীতের এই ঘটনাগুলি নিয়ে বনশালীকে প্রশ্ন করা হতে পারে। যশরাজ সুশান্তের উপর কোনো চাপ সৃষ্টি করেছিল কি না, সেটাই সম্ভবত জানতে চায় পুলিশ।

‘গোলিয়োঁ কি রাসলীলা রাম-লীলা; রিলিজ করে ২০১৩ সালে। ওই বছরেই আত্মপ্রকাশ সুশান্তের। এই ছবিতে রণবীর সিং এবং দিপীকা পাড়ুকোনকে দেখা যায়। ২০১৫ সালে রিলিজ হয় ‘বাজিরাও মস্তানি’। ওই ছবিতে রণবীর, দিপীকা ছাড়াও প্রিয়ঙ্কা চোপড়া ছিলেন। দু’টি ছবিরই পরিচালক বনশালী।

তদন্ত যে ভাবে এগোচ্ছে

সুশান্তের মৃত্যু-রহস্যে এখনও পর্যন্ত বয়ান রেকর্ড করা হয়েছে ২৮ জনের। যাঁদের মধ্যে রয়েছেন সুশান্তের বাবা, দুই বোন, ম্যানেজার, রাঁধুনি এবং অভিনেত্রী রিয়া চক্রবর্তী, সঞ্জনা সঙ্ঘী-সহ আরও অনেকেই।

জিজ্ঞাসাবাদ করা হয়েছে শানু শর্মাকেও। তিনি যশরাজের প্রাক্তন আধিকারিক। ২০১২ সালে যশরাজের সঙ্গে সুশান্তের চুক্তির সময় তিনি স্বাক্ষর করেছিলেন। এই সংস্থার ব্যানারে সুশান্ত ‘শুদ্ধ দেশি রোমান্স’ এবং ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সি’ নামে দু’টি ছবিতে অভিনয় করেন।

তবে ময়নাতদন্তের রিপোর্টে জানানো হয়েছে, সুশান্ত আত্মহত্যাই করেছেন। কিন্তু কী কারণে তিনি এতটা মানসিক অবসাদের শিকার হলেন, সেটা বিবেচনা করেই ‘পেশাদারি প্রতিদ্বন্দ্বিতা’র দৃষ্টিকোণ থেকে তদন্ত করছে পুলিশ।

Continue Reading

বিনোদন

মা করোনা নেগেটিভ, হাঁফ ছেড়ে বাঁচলেন আমির খান

ওয়েবডেস্ক: একাধিক কর্মীর কোভিড-১৯ (Covid-19) পজিটিভ হওয়ার খবর গতকাল জানিয়েছিলেন বলিউড অভিনেতা আমির খান (Aamir Khan)। পরিবারের অন্য সদস্যরাও নেগেটিভ হওয়ার পর বাকি ছিল শুধু তাঁর মায়ের রিপোর্ট।

আমির জানিয়েছিলেন, একাধিক কর্মীর করোনাভাইরাস (Coronavirus) আক্রান্ত হওয়ার পর তাঁর পরিবারের অন্য সদস্যদেরও নমুনা পরীক্ষা করানো হয়। প্রত্যেকেরই রিপোর্ট নেগেটিভ এসেছে। শুধু অপেক্ষা চলছিল তাঁর মায়ের রিপোর্টটির জন্য। আমির বলেছিলেন, আপনারা প্রার্থনা করুন, যাতে আমার মায়ের রিপোর্টও নেগেটিভ আসে।

বুধবার আমির সোশ্যাল মিডিয়ায় জানান, “সবাইকে এই খবরটা জানাতে পেরে আমি স্বস্তি অনুভব করছি। আমার মায়ের রিপোর্টও নেগেটিভ এসেছে”। একই সঙ্গে সবাইকেও ধন্যবাদও জানিয়েছেন অভিনেতা।

মঙ্গলবার আমির সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, “মা ছাড়া আমার পরিবারের প্রত্যেকের রিপোর্টই নেগেটিভ এসেছে। এখন আমি মায়ের রিপোর্টের অপেক্ষায় রয়েছি। প্রার্থনা করুন, তাঁর রিপোর্টও যেন নেগেটিভ আসে”।

একই সঙ্গে জানান, “আমার বেশ কয়েকজন কর্মী করোনা পজিটিভ হয়েছেন। তাঁদের সবাইকে কোয়রান্টিনে পাঠানো হয়েছে তৎক্ষণাৎ। বৃহন্মুম্বই পুরসভা (BMC) কর্তৃপক্ষ দক্ষতার সঙ্গে আক্রান্তদের চিকিৎসার ব্যবস্থা করেছেন”। বিএমসি কর্তৃপক্ষের পাশাপাশি কোকিলাবেন হাসপাতালের চিকিৎসক, নার্স এবং স্বাস্থ্যকর্মীদের প্রতিও ধন্যবাদ জানান অভিনেতা। তাঁরা যে দক্ষতার সঙ্গে সম্পূর্ণ নমুনা পরীক্ষা প্রক্রিয়া পরিচালনা করেছেন, তার জন্য কৃতজ্ঞতা স্বীকার করেন আমির।

Continue Reading

বিনোদন

পুলিশের কাছে বয়ান রেকর্ড করালেন সুশান্ত সিং রাজপুতের শেষ ছবির নায়িকা

মঙ্গলবার পুলিশের কাছে বয়ান রেকর্ড করালেন সঞ্জনা

মুম্বই: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) শেষ ছবির নায়িকা সঞ্জনা সঙ্ঘী (Sanjana Sanghi) মঙ্গলবার পুলিশের কাছে বয়ান রেকর্ড করালেন। সুশান্তের সঙ্গে ‘দিল বেচারা‘ ছবিতেই সঞ্জনার বলিউডে আত্মপ্রকাশ।

‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’ (The Fault In Our Stars)-এর হিন্দি রিমেক এই হিন্দি ছবিটি গত ৮ মে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাস লকডাউনের জেরে তা থমকে যায়। এই ছবিতে সুশান্তের বিপরীতে রয়েছেন সঞ্জনা। আগামী ২৪ জুলাই অনলাইনে এই ছবি দেখা যাবে ডিজনি প্লাস হটস্টারে।

এরই মধ্যে গত ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন সুশান্ত। ময়নাতদন্তের রিপোর্টে দাবি করা হয়েছে, সুশান্ত আত্মহত্যাই করেছেন। তবে বিষয়টিকে ভিন্ন দৃষ্টিকোণ থেকে দেখে তাঁর মৃত্যু-রহস্যের তদন্ত করছে মহারাষ্ট্র সরকার। কী কারণে ৩৪ বছরের অভিনেতা এতটা অবসাদগ্রস্ত হয়ে নিজেকে শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেললেন, সেটাই খতিয়ে দেখছে মুম্বই পুলিশ।

‘পেশাদারি প্রতিদ্বন্দ্বিতা’র দৃষ্টিকোণ থেকে বিচার করে পুলিশ ইতিমধ্যেই সুশান্তের ম্যানেজার, রাঁধুনি, বন্ধুবান্ধব, বাবা, বোন-সহ কয়েক ডজন ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করেছে। জিজ্ঞাসাবাদ করা হয়েছে যশরাজ ফিল্মসের (Yash Raj Films) দুই প্রাক্তন কর্তাকেও। তাঁরা ২০১২ সালে সুশান্তের সঙ্গে সংস্থার চুক্তিপত্রে স্বাক্ষর করেছিলেন।

একই ভাবে বয়ান রেকর্ড করিয়েছেন সুশান্তের বন্ধু এবং বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তীও (Rhea Chakraborty)। সুশান্তের মৃত্যু চার দিনের মাথায়, গত ১৮ জুন তিনি বান্দ্রা থানায় যান।

Continue Reading
Advertisement
দেশ2 days ago

কোভিড ১৯ আপডেট: নতুন করে আক্রান্ত ১৮,৫২২, সুস্থ ১৩,০৯৯

ক্রিকেট1 day ago

আইসিসির চেয়ারম্যানের পদ থেকে সরে দাঁড়ালেন শশাঙ্ক মনোহর, এ বার কি সৌরভ?

ক্রিকেট2 days ago

বর্ণবিদ্বেষের বিরুদ্ধে গর্জে উঠতে আসন্ন টেস্ট সিরিজে ওয়েস্ট ইন্ডিজের জার্সিতে থাকছে ‘ব্ল্যাক লাইভ্‌স ম্যাটার’

kiran rao, aamir khan and azaad khan
বিনোদন2 days ago

আমির খানের বেশ কয়েকজন সহযোগী করোনা পজিটিভ

DIY
ঘরদোর2 days ago

সময় কাটছে না? ঘরে বসে এই সমস্ত সামগ্রী দিয়ে করুন ডিআইওয়াই আইটেম

ক্রিকেট2 days ago

২০১১ বিশ্বকাপ ফাইনাল: গড়াপেটার অভিযোগে ফৌজদারি তদন্তের নির্দেশ

বিদেশ2 days ago

ভারত ৫৯টি অ্যাপ নিষিদ্ধ করতেই চিনের জোরালো প্রতিক্রিয়া

বিজ্ঞান1 day ago

কোভাক্সিন কী? জেনে নিন বিস্তারিত

নজরে