ওয়েবডেস্ক: এত বছর ধরে কাজ করে চলেছেন তাঁরা, কিন্তু দুজনকে এক পর্দায় দেখার সুযোগ হয়েছে স্রেফ তিন বার- ১৯৯৫ সালের ‘করণ অর্জুন’, ১৯৯৮ সালের ‘কুছ কুছ হোতা হ্যায়’ আর ২০০২ সালের ‘হম তুমহারে হ্যায় সনম’! এ ছাড়া শাহরুখ খান আর সলমন খান পর্দায় এক সঙ্গে এসেছেন বটে, তবে তা পরস্পরের ছবিতে স্রেফ অতিথি শিল্পী হয়ে। যেমন, সলমনের ‘টিউবলাইট’-এ এক জাদুকরের ভূমিকায় মুখ দেখিয়েছিলেন শাহরুখ; তেমনই আবার শাহরুখের ‘জিরো’-তে নাচবেন-গাইবেন সলমন!

আরও পড়ুন: এত অদ্ভুত কেক আগে পাননি শাহরুখ, দেখুন জন্মদিনের হুল্লোড়ের ভিডিও

কিন্তু সঞ্জয় লীলা বনশালি যা করতে চলেছেন, তাতে ভক্তদের সঙ্গে তামাম বলিউড নাচতে শুরু করেছে বলাই যায়! পরের ছবি, যার নাম এখনও পর্যন্ত ‘ইনশাল্লাহ’ ঠিক হয়ে আছে, সেখানে তিনি নিয়ে আসতে চলেছেন শাহরুখ আর সলমনকে। দুই নায়কের ছবি, কাজেই চিত্রনাট্যেও থাকবে দুজনের সমান গুরুত্ব। খবর বলছে, ছবির গল্পে দুই একদা প্রিয় বন্ধুর বর্তমান সময়ের শত্রুতার কাহিনি উঠে আসবে!

জানা গিয়েছে, বনশালি এ প্রস্তাব দুই খানকে দেওয়ার সঙ্গে সঙ্গেই তাঁরা রাজি হয়ে গিয়েছেন ছবিটা করতে। এখনও পর্যন্ত বনশালি চিত্রনাট্য পুরোটা গুছিয়ে ওঠেননি, সেই কাজ শেষ করে তিনি শুটিং আরম্ভ করার কথা ভাবছেন পরের বছরের মাঝামাঝি। যদিও খবর বলছে, যে হেতু দুই খানই মৌখিক সম্মতি দিয়েছেন, সে হেতু চিত্রনাট্যে কী থাকবে তা নিয়ে তাঁরা ভাবিত নন!

 

View this post on Instagram

 

🎾✨🌈

A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb) on

যদিও বলিউড ভাবিত একটা ব্যাপার নিয়ে- বনশালির এই ছবিতে কাজ করতে পারেন ঐশ্বর্য রাই বচ্চন- এ রকম একটা গুজব ছড়িয়েছিল আগে! তা, ইনশাল্লাহ মানে তো ঈশ্বরের যা অভিপ্রায়; দেখা যাক তিনি কী কাস্টিং অলক্ষ্যে বসে বনছেন ছবির জন্য!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here