ওয়েবডেস্ক: বলিউডে পা রাখার জন্য না কি ধীরে ধীরে তৈরি হয়ে উঠছেন সুহানা খান! খবর পাওয়া যাচ্ছে, এক দিকে যেমন তাঁকে এ ব্যাপারে সাহায্য করছেন করণ জোহর, অন্য দিকে তেমনই গৌরী খানও মাথার চুল থেকে শুরু করে পায়ের নখ পর্যন্ত সব কিছুই কেমন সাজিয়ে-গুছিয়ে রাখতে হয়, তা শিখিয়ে দিচ্ছেন মেয়েকে!

The British charm @annabelsmayfair

A post shared by Gauri Khan (@gaurikhan) on

আর এ সবের মাঝেই না কি চূড়ান্ত অবহেলার শিকার হয়েছে খানদানের ছোটো ছেলেটি!

বলিউডের অন্দরমহলের খবর বলছে, গৌরী না কি কোনো দিনই আব্রামকে খুব একটা পছন্দ করেন না! দুই ছেলে-মেয়ে, আরিয়ান খান আর সুহানা অনেকটা বড়ো হয়ে যাওয়ার পর শাহরুখ পৃথিবীতে নিয়ে এসেছেন তাঁর তৃতীয় সন্তানটিকে। তাও আবার সারোগেট মাদারহুডের মাধ্যমে। অর্থাৎ, আব্রামের বাবা শাহরুখই, মুখের মিল দেখে এ কথা বলার প্রয়োজন হয় না, কিন্তু মা গৌরী নন! আব্রামকে জন্ম দিয়েছেন নিউ ইয়র্কের এক মহিলা!

Happy Mother’s Day ..❤

A post shared by Gauri Khan (@gaurikhan) on

অনেকে এই ব্যাপারটার মধ্যে একটা পরকীয়া সম্পর্কের গন্ধও খুঁজে পান! কিন্তু তা প্রমাণিত না হলেও এটা ঠিক- গৌরী আব্রামের থেকে যতটা পারেন দূরেই থাকেন! হামেশাই তিনি লন্ডনে চলে যান ছেলে আরিয়ানের কাছে! আর এখন তো দিন-রাত মেয়ে সুহানাকে নিয়েই পড়ে আছেন! আকছার সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে বিদেশে মা আর মেয়ের পার্টির ছবি!

কিন্তু শাহরুখ মার্কিন মুলুকে জিরো-র শুটিংয়ে ব্যস্ত থাকায় আব্রামকে নিয়ে কেউই ব্যতিব্যস্ত নন! ফলে আর নিজেকে সামলে রাখতে পারেননি নায়ক! সুহানা আর গৌরীর একটি ছবি-সহ লিখেছেন টুইটারে- “যখন এই লাইনটা পড়ছিলাম- জীবন কোনো ম্যানুয়াল নিয়ে নয়, বরং মাকে নিয়ে শুরু হয়, তখনই এই ছবিটা দেখলাম! কথাটা দেখছি সত্যি!”

বলিউড বলছে, ভদ্র ভাবে এমন খোঁচা দিতে কেবল শাহরুখ খানই জানেন!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here