ওয়েবডেস্ক: বলিউডের বেতাজ বাদশাকে এতটাই কাণ্ডজ্ঞানহীন এবং অসংবেদনশীল মনে করার কোনো কারণ আছে কি?

shah rukh khan

তা, সত্যি কথা বলতে কী, শিরোনামটা তো অন্তত সে দিকেই ইঙ্গিত করছে। যা তৈরি করছে বিতর্কের আবহও!

shah rukh khan

কিন্তু কে না জানে, যে কোনো সময়ে, যে কোনো দেশের তারকাদের অনেকটা জবরদস্তি করেই টেনে আনা হয় বিতর্কের কেন্দ্রবিন্দুতে, সে তাঁদের দোষ থাক বা নাই থাক! বলিউডের শাহরুখ খানের ক্ষেত্রেও সেটাই হয়েছে!

zero

খবর এসেছে, আগামী ইদেই মুক্তি পেতে চলেছে আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ ছবির দ্বিতীয় টিজার। যে ছবিতে শাহরুখ খানের সঙ্গে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ আর অনুষ্কা শর্মা। এ ছাড়া কাজল, রানি মুখোপাধ্যায়, শ্রীদেবী, আলিয়া ভাটের মতো তারকাদেরও অতিথি শিল্পী হিসাবে দেখা ছবিতে। সে কারণেই টিজার মুক্তির আগে আপাতত ভক্তদের সঙ্গে একটু আলাপচারিতায় মেতেছেন নায়ক। ভায়া টুইটার; আলবাত!

এবং নায়ককে হাতের নাগালে পেলে লোকজন যে একটু খোঁচাতে ছাড়বেন না, সেও নতুন কথা কিছু নয়। সে ভাবেই জনৈক ব্যক্তি, নিঃসন্দেহে যিনি শাহরুখের ভক্তদের দলে পড়েন না, তিনি একটা বেয়াড়া প্রশ্ন করে বসলেন নায়ককে। জানতে চাইলেন- “কাশ্মীর দাঙ্গা, বাংলার দাঙ্গা, রোহিঙ্গা সমস্যা, দক্ষিণ ভারতে বাংলাদেশি আর মিশনারিদের সমস্যা- এ সব সামাজিক ব্যাপারে কখনই কেন মুখ খোলেন না নায়ক? তিনি কি শুধু ভালো পোশাক আর মেক-আপেই সীমাবদ্ধ থাকেন?”

“আমি অবশ্যই এর উত্তর দেবো। কিন্তু তার আগে আমার জানা দরকার- আমার উত্তরের যোগ্য ভালো পোশাক আর যথাযথ মেক-আপে আপনি আছেন তো?” মুখ খুলেছেন নায়ক!

shah rukh khan

যেমন প্রশ্ন, তেমনই উত্তর- আর কী বা বলা যায়!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here