ওয়েবডেস্ক: আনন্দ এল রাইয়ের ছবিটায় নিঃসন্দেহেই তিনি ধরা দিয়েছেন বামন অবতারে। কিন্তু এই বামন যে আদতে গ্রহান্তরের প্রাণী, তেমন খবরও বলিউডের আনাচে-কানাচে ছড়িয়ে পড়তে দেরি হয়নি মোটে! এর আগে শুটিং দলের এক সদস্যের কথায় তার ইঙ্গিত মিলেছিল। “ছবিটা শুধুই রোমান্টিক ড্রামা নয়, এটা থ্রিলারও। আর সেই থ্রিলটা আসবে গ্রহান্তর থেকে। ছবির ক্লাইম্যাক্সে গ্রহান্তরের প্রাণীর সঙ্গে সব চরিত্রের যোগাযোগ স্পষ্ট হবে”, জানিয়েছিলেন সেই ব্যক্তি।

আরও পড়ুন: প‌ৃথিবীর মাটিতে নয়, মঙ্গল গ্রহের বুকে শেষ হবে ক্যাটরিনা-শাহরুখ-অনুষ্কার ‘জিরো’

তার পরিপ্রেক্ষিতে বলিউডের বক্তব্য- সেই গ্রহান্তরের প্রাণীটি শাহরুখ খান ছাড়া আর কেউ-ই নন! কেন না, একমাত্র তাঁর সঙ্গেই ছবির সব চরিত্রের যোগাযোগ থাকবে। সেই জন্যই তিনি উচ্চতায় খাটো এবং বিকৃত মুখভঙ্গি নিয়ে দেখা দিচ্ছেন পর্দায়। বলিউড আরও এক ধাপ এগিয়ে এ দাবিও করছে যে সোশ্যাল মিডিয়ায় ভক্তসংখ্যা বেড়ে যাওয়ার দরুণ বাড়ির সুইমিং পুলে ঝাঁপিয়ে জলের তলায় যে কসরত দেখাচ্ছেন খান, সে রকম সব দৃশ্য থাকবে ‘জিরো’-তেও। সত্যিটা চেপে রেখে এখন থেকেই দর্শকদের তাঁর গ্রহান্তরের প্রাণী হিসাবে উদ্ভট কারনামায় সইয়ে নিতে চাইছেন আর কী নায়ক!

ET coming home….

A post shared by Shah Rukh Khan (@iamsrk) on

সে সবের পরে এ বার সরাসরি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজেকে গ্রহান্তরের প্রাণী বলে উল্লেখ করলেন নায়ক। একটা ফোন বুথ থেকে ফোন করার ছবি পোস্ট করে লিখলেন- ‘ইটি বাড়ি আসছে!’ এটাই কি বোঝাতে চাইলেন, তিনি ছবিতে গ্রহান্তরের প্রাণী আর ছবি দেশে মুক্তি পেতে চলেছে?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন