ওয়েবডেস্ক: বছর দুয়েক আগে শেষবার দেখা গিয়েছিল ‘জিরো’ ছবিতে। সেই ছবি বক্স অফিসে গোঁত্তা খাওয়ার পর থেকেই নতুন দু’-একটা ছবি নিয়ে কানাঘুষো চললেও ফ্লোরে পৌঁছায়নি। তবে নতুন খবর- শ্যুটিংয়ে ফিরছেন শাহরুখ খান (Shah Rukh Khan)।

[জিরো]

সূত্র উদ্ধৃত করে এনডিটিভি জানাচ্ছে, বলিউডের স্বনামধন্য চলচ্চিত্র নির্মাতা সিদ্ধার্থ আনন্দের ছবিতে ফিরছেন কিং খান। পিছনে থাকছে আদিত্য চোপড়ার যশরাজ ফিল্মস। নাম ভূমিকায় যেখানে থাকবেন শাহরুখ, সেখানে তাঁর সহ-অভিনেতা হিসাবে থাকছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)।

অর্থাৎ, জল্পনা যদি সত্যি হয়, তা হলে দু’বছর বাদে এই ‘পাঠান’ ছবিতেই ফের শ্যুটিংয়ে ফিরছেন বলিউড বাদশা। যেখানে নামভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

[শাহরুখ এবং দীপিকা]

সূত্রটি এমনও বলছে, বেশ কয়েক মাস ধরেই অভিনেতা ভালো কোনো ছবির সন্ধানে ছিলেন। এমন সময় সিদ্ধার্থ আনন্দ তাঁকে এই ছবির জন্য অফার করেন। এই ছবির মাধ্যমেই শাহরুখ খান তাঁর কেরিয়ারের সবচেয়ে বড়ো হিরোইক ক্যারেক্টারে অভিনয় করতে চলেছেন।

প্রসঙ্গত, ২০০৭ সালে শাহরুখের বিপরীতেই বলিউডে আত্মপ্রকাশ করেন দীপিকা। প্রথম ছবি ‘ওম শান্তি ওম’-এই বাজিমাত করে দেন দ্বৈত চরিত্রে। শাহরুখের সঙ্গে ‘হ্যাপি নিউ ইয়ার’ অথবা ‘চেন্নাই এক্সপ্রেসে’ও সেই ধারাবাহিকতা বজায় থাকে।

[ওম শান্তি ওম]

কয়েক দিন আগেই লকডাউনের মধ্যেই মন্নতের বারান্দার একটি দৃশ্য নিয়ে জোর জল্পনার সৃষ্টি হয়।  বারান্দার দু’দিকে তাক করা ছিল ক্যামেরা। রয়েছে লাইট সিস্টেমও। নিজের সেই পুরনো স্টাইলেই হাঁটতে হাঁটতে এগিয়ে আসছেন শাহরুখ খান। পরনে স্ট্রাইপ শার্ট এবং নীল রঙা জিনস। এই দৃশ্য নিজের পরবর্তী কোনো কাজের ইঙ্গিত কি না, তাই নিয়েই শুরু হয়ে যায় চর্চা।

[মন্নতের বারান্দা]

সিদ্ধার্থ আনন্দের সঙ্গে নতুন ছবিতে কাজের কথা চলছে হৃতিক রোশনেরও, বিস্তারিত পড়ুন এখানে ক্লিক করে: একটি কমেডি ছবিতে হৃতিক রোশনকে দেখা যাবে?

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন