ওয়েবডেস্ক: প্রথমে নাম ঠিক হয়েছিল স্যালুট, পরে বদলে হল সারে জাহাঁ সে আচ্ছা! কিন্তু কার্যত যা হয়ে চলেছে নভোচারী রাকেশ শর্মার বায়োপিক তৈরি নিয়ে, তাকে স্যালুটও করা যায় না, স্রেফ আচ্ছা বলে চুপ করে যেতে হয়!

আসলে যা দেখা যাচ্ছে, রাকেশ শর্মার বায়োপিকে অভিনেতা নির্বাচনটাই একটা বড়ো চ্যালেঞ্জ, ছবির শুটিং ততটাও নয়! কেন না, এর আগে তুমুল সমস্যায় পড়তে হয়েছিল ছবির নির্মাতাদের- কথা পাকা করেও শেষ পর্যন্ত কাজ করতে চাননি আমির খান! শেষ পর্যন্ত তিনি ঠেলে দিয়েছিলেন শাহরুখ খানকে! কিন্তু উপরোধে ঢেঁকি শেষ পর্যন্ত গিললেন না তিনি, সমস্যা হয়ে দাঁড়াল নায়িকা বাছাই!

 

View this post on Instagram

 

Hug from the Thug….!! Beat that!

A post shared by Shah Rukh Khan (@iamsrk) on

আরও পড়ুন: গৌরী কাপড় বদলালে আমি দরজায় ঠক-ঠক করি: শাহরুখ খান

এর আগে খবর এসেছিল- দীপিকা পাড়ুকোন বা করিনা কাপুর খান- দুজনের মধ্যে কেউ একজন অভিনয় করবেন এই ছবিতে শাহরুখের বিপরীতে। কিন্তু বলিউডে গুজব- দীপিকা এই মুহূর্তে এমন কোনো ছবি সই করতে রাজি নন যেখানে তিনি চিত্রনাট্যের কেন্দ্রে থাকবেন না। ফলে তিনি ফিরিয়ে দিয়েছেন শাহরুখকে। ও দিকে, অনেকগুলো দেশে ঘুরে ঘুরে শুটিং করতে হবে ছবিটা করতে রাজি হননি করিনা কাপুর খানও, তিনি দেখিয়েছেন ছেলেকে একা ফেলে রাখা অসম্ভবের যুক্তি! তাই শেষ পর্যন্ত সই করানো হল ফতিমা সানা শেখকে!

 

View this post on Instagram

 

No reason..no information…nothing to share, just ‘feeling good about life after a bath’ selfie…

A post shared by Shah Rukh Khan (@iamsrk) on

বলিউড বলছে, ঠিক এই জায়গা থেকেই না কি বেঁকে বসেছেন খান! স্বদেশ ছবির পরে তিনি নায়িকা নন, এমন কারও সঙ্গেই কাজ করেননি! কারণটা বক্স অফিসের সাফল্য! এমনিতেই আপাতত তাঁর একের পর এক ছবি ভালো ব্যবসা দিচ্ছে না, ফলে শুধু রাকেশ শর্মা আর নিজের স্টারডমের উপরে ভরসা রাখার সাহস করলেন না খান! বাণিজ্যিক দিক থেকে ডন ৩ অনেক এগিয়ে থাকবে বলে হাত বাড়ালেন সেটার দিকেই, বেরিয়ে এলেন রাকেশের বায়োপিক ছেড়ে! দেখা যাক, এ বার কাকে নায়কের ভূমিকায় সই করান ছবির নির্মাতারা!

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here