ওয়েবডেস্ক: যা দেখা যাচ্ছে, বিস্ফোরক সব দাবি যেন সার বেঁধে হাজিরা দিচ্ছে, ফুরোবার নামটিও নিচ্ছে না! অবশ্য ভেবে দেখলে সেটাই স্বাভাবিক! কেন্দ্রে যখন রয়েছেন এই সব কিছুর শাহরুখ খান এবং সলমন খান, তখন শোরগোল তো একটা পড়বেই! আগে যেটা হতো সংবাদমাধ্যমে তাঁদের পেশাগত প্রতিদ্বন্দ্বিতা নিয়ে আর হালফিলে হয় ব্যক্তিগত খুব ভালো সম্পর্ক নিয়ে। সেই সবের মিশেলেই সেজে উঠেছে সলমনের ‘দশ কা দম’ অনুষ্ঠান, যেখানে আগত অতিথির ভূমিকাটি পালন করেছেন শাহরুখ এবং দুই নায়কের সব সময়ের পছন্দের নায়িকা রানি মুখোপাধ্যায়।

আরও পড়ুন: সলমনের মেয়ের সঙ্গে আব্রামের বিয়ে দিতে চান রানি, শাহরুখের জবাব ভিডিওয় দেখলে-শুনলে আঁতকে উঠবেন!

তবে, স্বভাবরসিক বলে বলিউডে একই সঙ্গে সুনাম এবং দুর্নাম দুটোই রয়েছে যাঁর, সেই শাহরুখ সলমনকে নিয়ে কিছু ফুট কাটবেন না, এটা বিশ্বাসযোগ্য নয়! তবুও বিশ্বাস করে নিতে হচ্ছিল, কেন না, প্রথম দিকের খবর মোতাবেকে সলমন আর তাঁর বাবা সেলিম খানের প্রতি শাহরুখের কৃতজ্ঞতার কথাই কেবল এসেছিল প্রকাশ্যে।

সে পর্ব পেরিয়ে এসে এ বার যা জানা গেল, তা বেশ মুখরোচক ব্যাপার, সন্দেহ নেই! অনুষ্ঠানে যখন প্রশ্ন ছুঁড়ে দেওয়া হল শাহরুখের দিকে, সলমনের বিয়েতে তিনি কোন ভূমিকা পালন করবেন, তখনই ফুট কাটার সুযোগ পেয়ে গেলেন নায়ক! “সলমনের বিয়ে হলে আমি ওর ছেড়ে দেওয়া সুন্দরী মেয়েদের সান্ত্বনা দেব আর তাঁদের নিজের প্রেমে ফেলার চেষ্টা করব! সত্যি বলতে কী, যাতে ওর ছেড়ে দেওয়া মহিলাদের সাহচর্য পাই, সেটা মাথায় রেখেই সলমনের সঙ্গে সৌহার্দ্য বজায় রাখি”, দাবি শাহরুখের! বিশ্বাস না হলে নিজেই শুনে নিন ভিডিওয়!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন