Shah Rukh Khan

ওয়েবডেস্ক: আগামী ২৫ অক্টোবর নিজেদের ২৭তম বিবাহবার্ষিকী উদ্‌যাপন করতে চলেছে গৌরী ও শাহরুখ খান। তার আগে একটি গাড়ির উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়ে গৌরী বাদে নিজের দ্বিতীয় দীর্ঘতম সম্পর্কের কথা প্রকাশ করলেন বলিউডের বাদশা।

তবে বিনোদন দুনিয়ায় এখন যা আকছার ঘটে চলেছে এ বিষয়ে সে দিক থেকে শ্রোতাদের মন ঘুরিয়ে নেওয়াটাই প্রাসঙ্গিক। কারণ, শাহরুখের সম্পর্কের দীর্ঘতা কোনো নর বা নারীকে কেন্দ্র করে নয়। তা হল একটি জনপ্রিয় সংস্থার গাড়ি।

গত ২৩ অক্টোবর হুন্ডাই বাজারে ছেড়েছে তাদের তৈরি নতুন গাড়ি স্যান্ট্রো ২০১৮। অত্যাধুনিক প্রযুক্তির এই গাড়িতে রয়েছে একটি ৭ ইঞ্চির স্ক্রিন। যেখানে অনায়াসে ব্যবহার করা যাবে আধুনিক তথ্যপ্রযুক্তি ইনফোটেনমেন্ট। এই গাড়িতে রয়েছে অ্যান্ড্রয়েড এবং অ্যাপল কারপ্লে-র মতো সিস্টেম। শাহরুখ জানিয়েছেন, স্ত্রী গৌরী খান ছাড়া হুন্ডাইয়ের সঙ্গেই তাঁর সম্পর্ক দ্বিতীয় দীর্ঘতম।


আরও পড়ুন: এনফিল্ডের দু’টি নতুন বাইকের বুকিং নিতে শুরু করে দিলেন ডিলাররা


বাজারে ছাড়ার আগেই ১১,১০০ টাকার বিনিময়ে অনলাইন বুকিংয়ে ক্রেতাদের আগ্রহ দেখে সংস্থা দাবি করেছে, কয়েক দিনের মধ্যেই এই গাড়ি ফ্যামিলি কার হিসাবে পয়লা নম্বর জায়গা দখল করবে। এই যুক্তির সমর্থনে সংস্থা উল্লেখ করেছে গাড়ির সর্বজনগ্রাহ্য দামকেই। জানা গিয়েছে, মডেলটির দাম ৩.৯ লক্ষ টাকা। তবে আনুষঙ্গিক উপকরণ-সহ এক্স-শোরুম দাম দাঁড়াবে ৫.৪৬ লক্ষ টাকা।

1 মন্তব্য

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here