ওয়েবডেস্ক: শোনা যা. কেরিয়ারের একেবারে শুরুর দিকে মুম্বইয়ের মেরিন ড্রাইভ, যাকে আদর করে ভিক্টোরিয়ার নেকলেসও বলা হয়, সেখানে শুটিং করতে করতে এক মন্তব্য করেছিলেন দিল্লি থেকে আসা শাহরুখ খান। বলেছিলেন, “এক দিন এই শহরটা আমার হবে!”

shah rukh khan

তার পর মুম্বইয়ের সমুদ্র দিয়ে বয়ে গিয়েছে অনেক জলের স্রোত! কিন্তু মেরিন ড্রাইভ বেশ পাকাপাকি ভাবেই একটা ভালোবাসার জায়গা তৈরি করে নিয়েছে শাহরুখ খানের মনে। মুম্বই শহর যেমন তাঁর হয়েছে, মেরিন ড্রাইভও তেমনই নায়ককে দিয়েছে মন উজাড় করা ভালোবাসা!

আরও পড়ুন: তামাশা নয়, ফের বিয়ে করছেন শাহরুখ, নিজেই ঘোষণা করলেন ইন্সটাগ্রামে!

shah rukh khan

সেই ভালোবাসার টানেই মাঝে মাঝেই, এখনও, মেরিন ড্রাইভে আচমকা আচমকাই চলে যেতে দেখা যায় শাহরুখকে। কখনও সাইকেল চালিয়ে বন্ধু শাহরুখ খানের সঙ্গে, কখনও বা আবার আদরের ছোটো ছেলে আব্রামকে নিয়ে!

shah rukh khan

কিন্তু বুধবার মাঝ রাতে যখন মেরিন ড্রাইভে তাঁকে চোখে পড়ল, দেখা গেল, কিছুটা উদভ্রান্ত হয়ে রয়েছেন তিনি। উদ্বেগের মধ্যে মেরিন ড্রাইভ ধরে দৌড়তে দৌড়তে এক সময় থেমে গেলেন! বসার চেষ্টা করলেন বাঁধানো পাড়ে। কিন্তু পারলেন না!

zero

খবর বলছে, এ বারে মেরিন ড্রাইভে নায়ক শুটিংয়ের জন্যই হাজিরা দিয়েছিলেন! কিন্তু সেটা ‘জিরো’ ছবির জন্য না কোনো বিজ্ঞাপনের জন্য, তা এখনই বোঝা যাচ্ছে না!

না-ই বা গেল! ভক্তের তোলা ভাইরাল ভিডিওটা একটু আবছা হলেও সেখানে দিব্যি বোঝা যাচ্ছে নায়কের কীর্তি!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here