ওয়েবডেস্ক: সে কী! সত্যি সত্যি ভেঙে যাচ্ছে না কি গৌরী খানের সঙ্গে শাহরুখ খানের সম্পর্ক? না কি আইন বলবৎ রেখেই নববধূ ঘরে আনছেন বলিউডের বাদশা?

gauri khan and shah rukh khan

এই প্রশ্নের জবাব দেওয়ার আগে একটা কথা না বললেই নয়! ইনস্টাগ্রামে সম্প্রতি যে চালু হয়েছে ‘আস্ক মি এনিথিং’ খেলা, তাতে যোগ দিয়ে নায়কও বসেছিলেন অনলাইনে ভক্তদের সঙ্গে চ্যাট করতে! সেখানেই তাঁর কাছে জানতে চেয়েছেন এক মহিলা ভক্ত- আপনি কি আমায় বিয়ে করবেন?

srk

“নিশ্চয়ই, দয়া করে আপনার বাবা-মায়ের কাছ থেকে জেনে নিন কবে…!” ঠিক এই উত্তরটাই দিয়েছেন শাহরুখ! আর সেই জায়গা থেকেই বলিউডের অন্দরমহলে যেন ঝড় উঠেছে! কেন না, নায়কের এই বক্তব্যকে যেমন এক দিকে রসিকতা বলে গ্রহণ করা যায়, তেমনই আবার যায়ও না! নিজেই তো লিখিত সম্মতি দিচ্ছেন তিনি প্রাথমিক ভাবে!

srk

অন্য দিকে যখন জানতে চাওয়া হয়, কেন তিনি কম বয়সে বিয়ে সেরে ফেলেছিলেন, তখন যে উত্তরটা দিলেন শাহরুখ, তা গৌরীকে অবশ্যই গর্বিত করবে! “লাক আর লাভ যে কোনো সময়ে জীবনে উপস্থিত হতে পারে! আমার ক্ষেত্রে গৌরীর রূপে দুটোই তাড়াতাড়ি চলে এসেছিল”, জানিয়েছেন নায়ক!

আরও পড়ুন: অনেক বছর পরে এই কাজে রাজি হলেন গৌরী, তৃপ্ত শাহরুখের প্রতিক্রিয়া আনন্দ দেবে আপনাকেও!

gauri khan and shah rukh khan

এ কি আগের ভুলটা শোধরানোর চেষ্টা?

srk

বলা মুশকিল! কেন না, সওয়াল আর জবাবের এই খেলায় ক্রমাগত রসিকতা করেই গিয়েছেন নায়ক! দাবি করেছেন- তিনি না কি ধূমপান করেন না আর মিথ্যে কথাও বলেন না!

srk

srk

পাশাপাশি, তিনি ‘কিউট’ আর ‘হট’ কেন, তারও কী জুতসই জবাব দিয়েছেন, তা তো দেখতেই পাচ্ছেন উপরের পর পর দুই ছবিতে!

srk

সলমন খানকে একটা শব্দে অভিহিত করতে চাইলে কী বলবেন, দেখুন কেমন সুন্দর জবাব দিয়েছেন সেটারও!

srk

আবার এক জন যখন তাঁকে খারাপ কথা বলে অপমানিত করতে চাইলেন, তখনও সেটা বেশ দক্ষতার সঙ্গেই সামলিয়েছেন শাহরুখ!‍

shah rukh khan

দেখা যাক, ভক্তকে বিয়ের এই ব্যুমেরাংটা কেমন সামলান তিনি!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here