ওয়েবডেস্ক: ‘পদ্মাবত’ তখন সবে মুক্তি পেয়েছে। একটু একটু করে শান্ত হচ্ছে বিদ্রোহ, ভাটার জলের মতো সরে যাচ্ছে বিতর্কেরা। এর মাঝেই জানা গিয়েছিল, সঞ্জয় লীলা বনশালি না কি ছবিটায় আলাউদ্দিন খিলজির চরিত্রে নিতে চেয়েছিলেন শাহরুখ খানকে। চরিত্রটা বড়ো নেতিবাচক মনে হওয়ায় শাহরুখ সেই প্রস্তাব গ্রহণ করেননি। এর পর বনশালি রানা রতন সিংয়ের চরিত্রটায় তাঁকে অভিনয়ের প্রস্তাব দিলে সেটাও ফিরিয়ে দেন শাহরুখ। এ বারে যুক্তি ছিল- চরিত্রটার গুরুত্ব চিত্রনাট্যে বড়ো কম!

সে সব টানাপোড়েন পেরিয়ে এসে ফের নতুন ছবির চিত্রনাট্য নিয়ে শাহরুখ খানের দ্বারস্থ হয়েছেন সঞ্জয় লীলা বনশালি। জানা গিয়েছে, এ বারে না কি শাহরুখ আর হ্যাঁ বলতে দ্বিধা বোধ করেননি। বেশ সাগ্রহেই রাজি হয়ে গিয়েছেন কাজ করতে! আনন্দের খবর- ‘দেবদাস’-এর পর ফের জুটি বাঁধছেন শাহরুখ আর বনশালি, মানে একটা জমাটি ছবি উপহার দিতে চলেছে বলিউড!

shahrukh khan and sanjay leela bhansali

যেটুকু এখনও পর্যন্ত জানা যাচ্ছে, তার ভিত্তিতে খবর, এ বারেও একটা পিরিয়ডিক্যাল প্রেম কাহিনি রুপোলি পর্দায় বুনতে চলেছেন বনশালি। তবে এ কাহিনির সময়টাই যা ঐতিহাসিক, চরিত্ররা নয়! এখনও পর্যন্ত নামও ঠিক হয়নি ছবির। স্রেফ এই কথোপকথনের জায়গাতেই পড়ে রয়েছে ব্যাপারটা। সব ঠিক হচ্ছে ধীরে ধীরে।

shahrukh khan and sanjay leela bhansali

তেমনই ঠিক হচ্ছে নায়িকা বাছাইয়ের ব্যাপারটাও! বনশালি এখনও পর্যন্ত ভেবে উঠতে পারেননি যে তাঁর এই নতুন ছবির নায়িকা কে হবেন! তবে বলিউডে কানাঘুষো চলছে, নতুন প্রজন্মের কেউ খুব সম্ভবত এই ছবিতে শাহরুখের নায়িকা হবেন না! ইতিপূর্বে জুটি হিসাবে বিখ্যাত, এ রকম কোনো নায়িকাকেই ছবিতে শাহরুখের বিপরীতে ফিরিয়ে আনবেন পরিচালক।

দেখা যাক!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন