মিরর সেলফি-তে নেট দুনিয়া কাঁপাচ্ছেন শাহরুখ-কন্যা সুহানা খান

0

মুম্বই: বলিউডের জনপ্রিয় স্টার কিড সুহানা খান (Suhana Khan) এখন নেট দুনিয়ায় ভাইরাল! একটা কালো লেদার প্যান্টের সঙ্গে কালো টপ পরিহিত সুহানা নজর কেড়ে নেওয়া ছবিগুলির একটি কোলাজ শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

সুপারস্টার শাহরুখ খান (Shah Rukh Khan) এবং গৌরী খানের (Gauri Khan) মেয়ে সুহানা এখন নিউইয়র্কে। সেখান থেকে প্রায়শই ইনস্টাগ্রামে নিত্যদিনের কয়েক ঝলক শেয়ার করছেন তিনি।

ইনস্টাগ্রামে সুহানার মিরর সেলফি ইতিমধ্যেই ইন্টারনেটে ভাইরাল হয়ে গিয়েছে। ছবিতে সুহানার কানে এক জোড়া সোনার দুল, গলায় একটি নেকলেস, হাতে ব্রেসলেট। যা তাঁর গ্ল্যাম লুক-কে অন্যমাত্রায় পৌঁছে দিয়েছে। হাতের ব্যাগটিও পোশাক এবং অঙ্গসজ্জার সঙ্গে যথেষ্ট মানানসই। টান টান করে বাঁধা চুলেও লেগেছে পোশাকের ছোঁয়া।

ইনস্টাগ্রামে ছবিগুলো শেয়ার করার সময় কোনো ক্যাপশন অবশ্য লেখেননি সুহানা। তাতে কি নেটিজেনরা তো রয়েইছেন মন্তব্যের ঝড় তুলতে! বলে রাখা ভালো, ইনস্টাগ্রামে সুহানার ফলোয়ারের সংখ্যা নয়-নয় করে দু’লক্ষের গণ্ডি ছাড়িয়ে গিয়েছে।

Shyamsundar

সুহানা এখন নিউইয়র্ক নিউইয়র্ক ইউনিভার্সিটিতে পড়ছেন। লেখাপড়া শেষ করার পর, বাবার পদাঙ্ক অনুসরণ করে অভিনয় জগতেই নাম লেখাবেন, তেমনটাই জল্পনা বলিউডে।

খবর অনলাইন-এ আরও বিনোদন দুনিয়ার খবর পড়ুন এখানে:

বিচ্ছেদ নয়, জেল থেকে ছাড়া পাওয়া রাজ কুন্দ্রাকে উঠে দাঁড়ানোর সাহস দিলেন শিল্পা

নামে একই হলেও সিনেমার সঙ্গে চিত্রনাট্যের মিল নেই ধারাবাহিক ‘রোজা’র

অবশেষে প্রকাশ্যে এল নুসরত জাহানের ছেলে ঈশানের পিতৃপরিচয়

চিনে বাদামের টানে সম্পর্কের টানাপোড়েনে যশ দাশগুপ্ত?

‘কলকাতার হ্যারি’ হয়ে প্রযোজনায় হাত রাখছেন সোহম চক্রবর্তী

পুজোয় মুক্তি পাচ্ছে অনিকেত চট্টোপাধ্যায়ের ছবি ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন