ওয়েবডেস্ক: পয়লা সারির নায়ক বা নায়িকার সন্তানকে যে সেই জায়গাটা নিতেই হবে, তার কোনো মানে নেই! কিন্তু ভারতের মতো দেশে, যেখানে জীবিকাও অনেকাংশে বংশের পরম্পরা মেনে চলে, সেখানে এই প্রত্যাশা তৈরি হয়! বিশেষ করে বলিউড এর জন্য কুখ্যাত! স্টার কিডদের জায়গা করে দেওয়ার জন্যই সেখানে তৈরি হয় বিশেষ চিত্রনাট্য, তার পিছনে বিস্তর পয়সা ঢালেন প্রযোজকরা, পরিচালকরা তৈরি মাথার ঘাম পায়ে ফেলে ছবিটাকে! তার পর কপাল ভালো থাকলে সেই স্টার কিড নিজের জায়গা করে নিতে পারে বিনোদুনিয়ায়!

suhana khan

এই হিসাব মতোই সবাই আপাতত তাকিয়ে রয়েছেন শাহরুখ খানের বড়ো ছেলে আরিয়ান খান এবং মেয়ে সুহানা খানের দিকে। কানাঘুষো বলছে, আরিয়ানের জন্য ছবি তৈরি করবেন খোদ করণ জোহর! কিন্তু সুহানা? তিনি কী করতে চলেছেন, তা এখনও পর্যন্ত ঠিক বোঝা যাচ্ছে না। এখনও পর্যন্ত এটুকুই শুধু জানা গিয়েছে যে তিনি এর মধ্যেই এক বিদেশি পত্রিকার জন্য একটা ফটোশুট সেরে ফেলেছেন। যা খুব সম্ভবত মাসখানেকের মধ্যে প্রকাশ্যে আসতে চলেছে!

suhana khan

কিন্তু সুহানা নায়িকাই হবেন কি না, তা নিয়ে এখনও পর্যন্ত ধাঁধা কাটছে না! কেন না, সম্প্রতি মেয়েকে নিয়ে যে ভিডিও ভাইরাল হয়েছে, সেখানে তাঁকে দেখা যাচ্ছে সম্পূর্ণ আলাদা এক অবতারে। এই অবতারে আজ পর্যন্ত বলিউডের কোনো স্টার কিডকেই আজ পর্যন্ত দেখা যায়নি। কেন না, ব্যাপারটা মোটেও অভিনেতাসুলভ নয়!

@suhanakhan2 with friends….. Credits : @suhanakha2 #Suhana #fbsuhanakhan #suhanakhan

A post shared by Suhana ✨ (@suhanakhan143) on

আসে যে ভিডিওটি ভাইরাল হয়েছে, তাতে সুহানাকে দেখা যাচ্ছে হেয়ার স্টাইলিস্টের ভূমিকায়। খুবই দক্ষ হেয়ার স্টাইলিস্টের মতো ভাইরাল হওয়া ভিডিওয় এক বন্ধুর চুল বেঁধে দিচ্ছেন শাহরুখের মেয়ে। আর সেখান থেকেই বলিউডে শুরু হয়েছে জল্পনা! এই দক্ষতা সুহানা অর্জন করলেন কী ভাবে? তা হলে কি তিনি এর জন্য প্রশিক্ষণ নিয়েছেন? সম্ভাবনা আছে নায়িকা নয়, বলিউডের স্টার হেয়ার স্টাইলিস্টের ভূমিকায় ভবিষ্যতে তাঁর অবতীর্ণ হওয়ার?

suhana khan

তার উত্তর সময়ই দেবে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here