শাহরুখ-পুত্র আরিয়ান খানকে গ্রেফতার করল এনসিবি

0
আরিয়ান খান। ফাইল ছবি

মুম্বই: বলিউড সুপারস্টার শাহরুখ খানের (Shahrukh Khan) পুত্র আরিয়ান খান (Aryan Khan)-সহ আট জনকে গ্রেফতার করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB)। শনিবার মুম্বই থেকে গোয়াগামী একটি প্রমোদতরীতে এক মাদক-পার্টিতে অংশ নিয়ে পর দিনই গ্রেফতার হলেন তাঁরা।

মাদক-কাণ্ডে ১৬ ঘণ্টা জেরার পর আরিয়ান খান ছাড়াও মুনমুন ধামেচা, নূপুর সারিকা, ইসমিত সিং, মোহক জয়সওয়াল, ভিকরান্ত ছোকার, গোমিত চোপড়া এবং আরবাজ মার্চেন্টকে গ্রেফতার করল মাদক নিয়ন্ত্রক সংস্থা। গ্রেফতারের পর শারীরিক পরীক্ষা করার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয় আরিয়ানকে। হাসপাতালে নিয়ে যাওয়া হয় বাকিদেরও।

প্রাথমিক ভাবে শাহরুখ-পুত্রের মাদক-যোগের সম্ভাবনা উড়িয়ে দেওয়া হলেও পরে এনসিবি সূত্রে জানা যায়, দীর্ঘ কয়েক ঘণ্টার জেরার পর আরিয়ান স্বীকার করে নেন, প্রমোদতরীর মাদক পার্টিতে তিনি মাদক নিয়েছেন। এ ব্যাপারে ভুল স্বীকারও করেন তিনি।

মাদক নিয়ন্ত্রক সংস্থার জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের নেতৃত্বে একটি দল শনিবার সন্ধ্যায় গোয়াগামী একটি প্রমোদতরীতে অভিযান চালায় এবং এমডিএমএ, কোকেন এবং অন্যান্য মাদকদ্রব্য উদ্ধার করে। এনসিবি সূত্রে খবর, ওই প্রমোদতরী থেকে যে পরিমাণ মাদক উদ্ধার হয়েছে, তার প্রেক্ষিতে অভিযুক্তদের গ্রেফতার করার জন্য যথেষ্ট।

একই সঙ্গে মাদক-পার্টির ছ’জন আয়োজককেও ডেকে পাঠিয়েছে এনসিবি। ক্রুজ পার্টির পরিকল্পনা সম্পর্কিত যাবতীয় তথ্য চাওয়া হয়েছে ইতিমধ্যেই। এফটিভি ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর কাশিফ খানও গোয়েন্দাদের নজরে রয়েছেন। এনসিবি তাঁর কাছেও পৌঁছেছে। জানা যায়, কাশিফ খানের তত্ত্বাবধানে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।

উল্লেখ্য, শাহরুখ খান এবং গৌরী খানের বড়ো ছেলে আরিয়ান। এই দম্পতির এক মেয়ে সুহানা খান এবং আরেক ছেলে আব্রাম।

আরও পড়তে পারেন: আরব সাগরের বুকে মাদক পার্টি-কাণ্ডে জিজ্ঞাসাবাদের পর সন্দেহভাজনদের গ্রেফতারের সম্ভাবনা

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন