ওয়েবডেস্ক: বলিউডের এক খানের জন্য এ বার সঙ্ঘবদ্ধ হচ্ছেন আরও তিন খান। মানে, ইরফানের অসুস্থতা শাহরুখ, সলমন আর আমির- তিন জনকেই তাঁদের পেশাদার রেষারেষি এক পাশে সরিয়ে রাখতে বাধ্য করল!

irrfan khan

জানা গিয়েছে, নিউরোএন্ডোক্রাইন টিউমারে আক্রান্ত ইরফান খানের ‘ব্ল্যাকমেল’ ছবিটার প্রচার এ বার একসঙ্গে করতে চলেছেন শাহরুখ খান, সলমন খান এবং আমির খান। তার একমাত্র কারণ শারীরিক অসুস্থতার জন্য ছবির প্রচারের কাজে ইরফানের অনুপস্থিতি।

এর আগে ছবির পরিচালক অভিনয় দেও জানিয়েছিলেন, তাঁর সঙ্গে দেখা করে অসুস্থ অবস্থাতেই বিশেষ এক অনুরোধ জানিয়েছেন ইরফান। অনুরোধ করেছেন নায়ক, তাঁর অনুপস্থিতিতে যেন ছবির প্রচারের কাজ ঢিলেঢালা না হয়ে যায়! সঙ্গে এটাও বার বার করে বলতে ভোলেননি- ছবির মুক্তির তারিখ যেন পিছিয়ে দেওয়া না হয়!

এ কথা জানাজানি হওয়ার পর থেকেই একটা আলোড়ন তৈরি হয়েছে বলিউডে। সবার প্রথমে ইরফানের পাশে এসে দাঁড়িয়েছেন অমিতাভ বচ্চন। “মন ভালো করা একটা ছবি দেখলাম আজ… ব্ল্যাকমেল… তুখোড় চিত্রনাট্য, অভিনব কাহিনি, তুলনারহিত অভিনয়, আর অনবদ্য উপস্থাপনা ও সম্পাদনা… ইরফান খান থেকে শুরু করে নবাগতরা, সকলের ক্ষেত্রেই এ কথা প্রযোজ্য… এ রকম সৃজনশীলতা দেখে বড়ো আনন্দ পেয়েছি”, ইরফানের ছবি প্রসঙ্গে এ কথা টুইট করে জানিয়েছেন তিনি। যা কি না ছবির প্রচার-ই বটে!

salman khan

আর বিগ বি-র পরে এ বার শাহরুখ, সলমন আর আমিরের পালা! খবর বলছে, তাঁরা একসঙ্গে ছবিটার প্রচার করবেন। তবে কী ভাবে, তা জানার কোনো উপায় অন্তত এখনই নেই।

দেখা যাক! নিশ্চয়ই এ ব্যাপারে বিস্তারিত খবর পরে আসবে!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন