ওয়েবডেস্ক: দিন দুই আগেই খবর রটে গিয়েছিল- চলতি সপ্তাহের যে কোনো দিন দ্বিতীয় সন্তানটি প্রসব করতে পারেন শাহিদ কাপুরের স্ত্রী মীরা। জানা গিয়েছিল, নানা পরীক্ষার পর ডাক্তার সে রকমই জানিয়েছেন নায়ককে। তবে তখনও এটা আঁচ করতে পারেননি কেউ- মঙ্গলবার খবর রটার পরেই বুধবার সন্ধ্যায় হাসপাতালে ভর্তি হবেন মীরা। খবর মোতাবেকে, বুধবার সন্ধ্যাতেই শাহিদ মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে স্ত্রীকে ভর্তি করান। এর পর বুধবার রাতেই একটি পুত্রসন্তান প্রসব করেছেন মীরা। খবর বলছে, মা এবং ছেলে দুজনেই রয়েছেন বহাল তবিয়তে।

আরও পড়ুন: ৫৬ কোটির নতুন ফ্ল্যাট কিনলেন মীরা-শাহিদ, কেমন সেই বাড়ি দেখুন নিজেই!

শাহিদের পুত্রসন্তান জন্মের খবর পেয়েই হাসপাতালে বুধবার রাতে পৌঁছে যান মা নীলিমা আজিম এবং ভাই ঈশান খট্টর। খবর পেয়ে হাসপাতালে এসে মেয়েকে দেখে যান মীরার মা। তবে শাহিদের বাবা পঙ্কজ কাপুর এবং সৎ-মা সুপ্রিয়া পাঠক কাপুর এখনও পর্যন্ত সময় করে নাতিকে দেখতে যেতে পারেননি বলেই জানা গিয়েছে। অন্তত তার কোনো কিছুই এখনও পর্যন্ত লেন্সবন্দি করে উঠতে পারেননি পাপারাজ্জিরা।

 

View this post on Instagram

 

Find someone you can hug, kiss and kick. And then don’t ever let them go 💋

A post shared by Mira Rajput Kapoor (@mira.kapoor) on

যাই হোক, এত আনন্দের মধ্যেও শাহিদ কেবল একটা ব্যাপার নিয়েই একটু মনমরা হয়ে রয়েছেন। বড়ো মেয়ে মিশার জন্মের সময়ে তিনি মাসখানেক ছুটি নিয়ে ছিলেন মীরার পাশে। “এ বারেও তাই করতে চেয়েছিলাম। কিন্তু কাজের চাপে সেটা আর হয়ে ওঠেনি”, এটুকু বলেই চুপ করে যাচ্ছেন নায়ক। খবর বলছে, মাত্র দিন সাতেকের পিতৃত্বকালীন ছুটিতে ছিলেন তিনি। এ বার মীরার প্রসবের পরেই ফের কাজে যোগ দেবেন, তেমন ইঙ্গিতই অন্তত মিলছে তাঁর বক্তব্যে।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন