ওয়েবডেস্ক: অবশেষে সব জল্পনা এবং কল্পনার পালা শেষ! কেন না, শুক্রবার ইন্স্টাগ্রাম মারফত সাফ জানিয়ে দিয়েছেন শাহিদ কাপুর যে তিনি দ্বিতীয়বার বাবা হতে চলেছেন!

sjahid kapoor

অবশ্য, আরেকটি সন্তানকে পৃথিবীতে নিয়ে আসার ইচ্ছা যে আছে, সেটা কখনই অস্বীকার করেননি কাপুর দম্পতি। এবং সেটাও যে তাড়াতাড়িই হবে, এ কথাটাও নানা সাক্ষাৎকারে অকপটেই জানিয়েছিলেন মীরা এবং শাহিদ।

“মীরা অন্য মেয়েদের মতো নয়। ও খুব আলাদা ভাবে চিন্তা-ভাবনা করে। তাই ও ঠিক করেছে যে কম বয়সেই মা হওয়ার ব্যাপারটা মিটিয়ে ফেলবে, যাতে ভবিষ্যতে নিজের মর্জি মতো সময় কাটাতে পারে”, জানিয়েছিলেন শাহিদ। অন্য দিকে যখন মীরার কাছে জানতে চাওয়া হয়েছিল বলিউডে ছবি করবেন কি না, সাফ জানিয়েছিলেন তিনি- “আপাতত আমি আরও একবার মা হতে চাই! তার পর এ বিষয়ে ভাবা যাবে”!

mira rajput

কিন্তু দম্পতির এত সরাসরি কথার পরেও কানাকানি শেষ হতে চাইছিল না বলিউডের অন্দরমহলে। আসলে, তাঁরা যে স্পষ্ট করে কিছু জানাচ্ছিলেন না! অন্য দিকে, নানা জায়গা থেকে পাপারাজ্জিদের তোলা মীরার ছবি প্রমাণ করে দিচ্ছিল যে তিনি গর্ভধারণ করেছেন। ছবিগুলোতে ভালো মতোই বোঝা যাচ্ছিল মীরার বেবি বাম্প!

A post shared by Shahid Kapoor (@shahidkapoor) on

যাই হোক, অবশেষে সুখবরটা সবাইকে দিয়েছেন নায়ক। এবং এমন ভাবেই দিয়েছেন যার চেয়ে ভালো আর কিছু হতেই পারে না! ইন্সটাগ্রামে মেয়ে মিশার একটা ছবি পোস্ট করেছেন তিনি। সেই ছবিতে মিশাকে দেখা যাচ্ছে চকখড়ি দিয়ে আঁকা একরাশ বেলুনের পাশে শুয়ে হাত-পা ছড়িয়ে আনন্দ প্রকাশ করতে। উপরে লেখা- বড়ো দিদি!

mira rajput and shahid kapoor

সত্যিই তো, এর চেয়ে ভালো ভাবে খবরটা কী আর জানানো যেত!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here