ওয়েবডেস্ক: সম্প্রতি একই সঙ্গে ভাইরাল হয়েছে দুটি জিনিস আর দুটিরই কেন্দ্রে রয়েছেন শাহিদ কাপুর। প্রথমটা হল তাঁর স্টমাক ক্যানসারে আত্রান্ত হওয়ার খবর, দ্বিতীয়টা রাজধানীতে স্ত্রী মীরার সঙ্গে রোদ পোহানোর ছবি। সেই ছবি দেখে প্রশ্ন তুলেছিলেন অনেকেই- ক্যানসারের রোগী কি এ ভাবে রোদে বসে থাকতে পারবেন?

যদিও খবর চমকে দিচ্ছিল সবাইকে। জানা গিয়েছিল, শাহিদ আপাতত ‘অর্জুন রেড্ডি’ নামের বিখ্যাত দক্ষিণ ভারতীয় ছবির হিন্দি রিমেক ‘কবীর সিং’-এ অভিনয় করছেন! খবর বলছে, সেই ছবির কিছু অ্যাকশন দৃশ্যের শুটিংয়ে তিনি গিয়েছিলেন লোনাভালায়। সেখানেই প্রথম সমস্যা শুরু হয়। তাই চিকিৎসকের সঙ্গে কথা বলার জন্য নায়ক চলে যান লন্ডনে। আপাতত, কাজ থেকে ছুটি নিয়ে রয়েছেন দিল্লিতে। এই সব কিছু নিয়ে এর মধ্যেই এক প্রস্ত বিবৃতি দিয়েছেন ছবির সহ-প্রযোজক, নীচের লিঙ্কে ক্লিক করে তা পড়ে নিতে পারেন!

আরও পড়ুন: স্টমাক ক্যানসারে আক্রান্ত শাহিদ? রোগ নির্ণয়ের জন্য যাতায়াত করছেন লন্ডনে?

যাই হোক, অবস্থা দেখে এ বার মুখ খুলেছেন খোদ শাহিদই। শুভার্থীদের জন্য তাঁর টুইট-বার্তা, হোক সে যতই সংক্ষিপ্ত, সত্যিটা জানিয়ে দিচ্ছে। “মশাই, আমি একদম সুস্থ আছি, দয়া করে গুজবে কান দেবেন না”, সাফ জানিয়েছেন নায়ক। এ বার তা হলে নিশ্চিন্ত হওয়াই যায়, কী বলুন?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here