shahid kapoor

ওয়েবডেস্ক: স্ত্রীর উপস্থিতিতে বুদ্ধিমান পুরুষ মাত্রই প্রাক্তন প্রেমিকার নিন্দা করে থাকেন! সেটাই বিচক্ষণতা। এ ব্যাপারে বিয়ের আগে যাঁর প্রেমের নজির যত বেশি, তত বেশি চড়ে নিন্দারও সুর। শাহিদ কাপুরও কি এবার সেই পথেই এগোলেন?

ঘটনা কিন্তু ঠিক তা-ই বলছে না। মনে হচ্ছে, পুরনো প্রেমের ব্যথা এখনও বুকে পুষে রেখেছেন নায়ক।

সম্প্রতি স্ত্রী মীরা রাজপুতকে নিয়ে নায়ক হাজির হয়েছিলেন নেহা ধুপিয়ার কুখ্যাত টক শো-তে। কুখ্যাত, কেন না শোয়ের নাম যে ‘নো ফিল্টার নেহা’। অর্থাৎ, সেখানে নেহার কোনো অতিথিই রেখেঢেকে কথা বলতে পারবেন না। দেখা গেল, শাহিদও এগোলেন সেই পথেই। যখন নেহা জানতে চাইলেন, কখনও কোনো নায়িকাকে ভালোবেসেছিলেন কি না তিনি!

শাহিদের অকপট উত্তর ছিল- হ্যাঁ! তার ঠিক পরেই মীরার উপস্থিতি মাথায় রেখে ব্যাপারটা সামাল দেন। জানান, তিনি একজন নয়, বলিউডের দুই নামজাদা নায়িকাকে মন দিয়েছিলেন। কিন্তু দু’জনেই তাঁকে ঠকান। এর মধ্যে একজন বলিউডের এক ডাকসাইটে অভিনেতাকে বিয়ে করেছেন। অন্য জনের বিষয়ে আর কিছু বলতে চাননি নায়ক।

নায়কের এই স্বীকারোক্তির পরেই শুরু হয়েছে তুমুল গুজব। যিনি বলিউডের এক ডাকসাইটে নায়ককে বিয়ে করার জন্য শাহিদকে ছাড়েন, তিনি করিনা কাপুর খান ছাড়া আর কেউ হতেই পারেন না। অন্য জন বলাই বাহুল্য প্রিয়াঙ্কা চোপড়া। দেখা গেল, এখনও তাঁদের ছেড়ে যাওয়ার জ্বালা ভুলতে পারছেন না শাহিদ। কেন না, তাঁর বক্তব্য থেকে এটা স্পষ্ট- ওঁরা রাজি থাকলে মীরাকে বিয়ে করার দরকার হতো না!

অন্য দিকে, মীরা রাজপুতকে অনবরতই দেখা গেল এই শোয়ে দেওর ঈশান খট্টরের প্রশংসায় পঞ্চমুখ হতে। শাহিদ ভালো না ঈশান- নেহার এই প্রশ্নের উত্তরে সাফ জানালেন তিনি, “ঈশান সব দিক থেকেই শাহিদের চেয়ে ভালো! ঈশান শাহিদের চেয়ে ভালো নাচে। মাজিদ মাজিদির মতো পরিচালকের ছবি দিয়ে সে অভিনয় শুরু করেছে। তাই আমি ঈশানকেই এগিয়ে রাখব”, জানিয়েছেন মীরা।

ব্যাপারটা কী বলুন তো? এ কি স্বামীর প্রাক্তনদের নিয়ে মুখ খোলায় ঈর্ষা? আর তার জেরেই দেওরের এত প্রশংসা?

আরও পড়ুন: ‘বিয়ের পরে পরিণত হয়েছি গৃহপালিত পশুতে’, কবুল করলেন শাহিদ

বলিউড কিন্তু বলছে, ঈশান কোণে মেঘ জমতে শুরু করেছে। কিছু দিন আগেই যে বিয়ে করে স্বাধীনতা হারানোর কথা প্রায় সখেদেই বলেছিলেন শাহিদ। মনে না পড়লে একবার পড়ে নিন না উপরের লিঙ্কে ক্লিক করে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here