ওয়েবডেস্ক: পুরনো প্রেমের ব্যথা এখনও বুকে পুষে রেখেছেন নায়ক? প্রশ্নটা এই নিয়ে দুই বার উঠল! প্রথম বারে উঠেছিল তখন, যখন স্ত্রী মীরা রাজপুতকে নিয়ে শাহিদ কাপুর হাজির হয়েছিলেন নেহা ধুপিয়ার টক শো-তে। যখন নেহা জানতে চাইলেন, কখনও কোনো নায়িকাকে ভালোবেসেছিলেন কি না তিনি! শাহিদের অকপট উত্তর ছিল- হ্যাঁ! তার ঠিক পরেই মীরার উপস্থিতি মাথায় রেখে ব্যাপারটা সামাল দেন। জানান, তিনি একজন নয়, বলিউডের দুই নামজাদা নায়িকাকে মন দিয়েছিলেন। কিন্তু দু’জনেই তাঁকে ঠকান। এর মধ্যে একজন বলিউডের এক ডাকসাইটে অভিনেতাকে বিয়ে করেছেন। অন্য জনের বিষয়ে আর কিছু বলতে চাননি নায়ক।

priyanka chopra and shahid kapoor
ছবি: মিস মালিনী

আরও পড়ুন: মীরার দেওর-প্রীতি, শাহিদের মনে এখনও প্রিয়াঙ্কা-করিনা, সম্পর্ক কি ভাঙার পথে?

নায়কের এই স্বীকারোক্তির পরেই শুরু হয়েছিল তুমুল গুজব। যিনি বলিউডের এক ডাকসাইটে নায়ককে বিয়ে করার জন্য শাহিদকে ছাড়েন, তিনি করিনা কাপুর খান ছাড়া আর কেউ হতেই পারেন না। অন্য জন বলাই বাহুল্য প্রিয়াঙ্কা চোপড়া। দেখা গেল, এখনও তাঁদের ছেড়ে যাওয়ার জ্বালা ভুলতে পারছেন না শাহিদ। কেন না, তাঁর বক্তব্য থেকে এটা স্পষ্ট- ওঁরা রাজি থাকলে মীরাকে বিয়ে করার দরকার হতো না!

priyanka chopra and shahid kapoor
ছবি: আইবিটাইমস ইন্ডিয়া

আর এ বার যখন নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার বাগদানের বিষয়ে প্রশ্ন করা হল, ফের কটাক্ষ করতে ছাড়লেন না নায়ক। বক্তব্যের প্রথমে যদিও শুভেচ্ছা জানালেন নিকিয়াঙ্কাকে। “বিয়ে খুবই ভালো ব্যাপার, এটা আমি নিজের অভিজ্ঞতা থেকেই বলতে পারি”, জানাচ্ছেন শাহিদ! মানেটা কী বলুন তো? প্রিয়াঙ্কাকে বিয়ে না করেও সুখী হয়েছেন- এটাই কি দাবি?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন