ওয়েবডেস্ক: খুদে জেইন বাড়িতে এসেছে এই তো দিন কয়েক হল! এখনও তাকে ঘিরে পিতৃত্বকালীন ছুটিতেই রয়েছেন শাহিদ কাপুর! ধীরে ধীরে ফেরার পরিকল্পনা করছেন লাইট, ক্যামেরা, অ্যাকশনের জগতে। তার মধ্যেই যখন এক অনুষ্ঠানে সাংবাদিকদের মুখোমুখি হলেন তিনি, দেখা গেল, উগরে দিলেন প্রাক্তন করিনা কাপুর খানের প্রতি ক্ষোভ! নাম না নিলেও তাঁর বক্তব্য যে করিনাকেই ইঙ্গিত করছে, তা বোঝা গেল বিলক্ষণ!

আরও পড়ুন: এখনও প্রাক্তনকে ভোলেননি? প্রিয়াঙ্কার বাগদান নিয়ে এ কী বললেন শাহিদ!

 

View this post on Instagram

 

Bliss.

A post shared by Shahid Kapoor (@shahidkapoor) on

হয়েছে কী, সাংবাদিকরা যখন জেইনের সম্পর্কে নানা কথা জানতে চাইছিলেন, জিজ্ঞাসা করেছিলেন কবে নায়ক জেইনের ছবি ভাগ করে নেবেন সবার সঙ্গে, তখনই আর নায়ক নিজের ক্ষোভ আটকে রাখতে পারলেন না! সরাসরি জানালেন- তিনি সন্তানদের ক্যামেরার সামনে নিয়ে আসার ব্যাপারে মোটেই স্বচ্ছন্দ নন!

 

View this post on Instagram

 

😺 #taimuralikhan @deepikapyaar @ananyaapanday

A post shared by Taimur Ali Khan ℹ (@taimurteam) on

“আমি মিশার ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে বাধ্য হই! না হলে, অন্যরা ওকে রেহাই দেবে না! পথে বেরোলে ছবি তুলে অস্থির করে ছাড়বে! এটাই আমার জীবনের বাস্তব! তাই যতটা পারি, বাচ্চাদের ক্যামেরার সামনে আনার ব্যাপারে একটা দূরত্ব বজায় রাখি! যদিও সবাই তা করেন না! কিন্তু করাটা উচিত বলেই আমার মনে হয়”, জানিয়েছেন শাহিদ! ও দিকে বলিউড জানাচ্ছে, সেলিব্রিটি কিডদের মধ্যে ক্যামেরার সামনে তো এক মাত্র ঘন ঘন আসা-যাওয়া করে থাকে সইফিনার ছেলে তৈমুরই! তা হলে কি এ ভাবেই তিনি ঠুকলেন প্রাক্তনকে?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন