ওয়েবডেস্ক: কখনও শাহিদ কাপুরকে মেয়ে মিশার ছবি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে খুব একটা পোস্ট করতে দেখেছেন কি?

Happy Sunday.

A post shared by Shahid Kapoor (@shahidkapoor) on

বড়ো একটা দেখবেন না! এমনটা নয় যে মেয়ের ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেন না নায়ক। আলবাত করেন! কিন্তু মেপে, বুঝে! ন’ মাসে কী ছ’ মাসে! কেন না, এর আগে একাধিক বার নানা প্রসঙ্গে ওঠা বিবৃতিতে স্পষ্ট করে দিয়েছেন তিনি যে মিশা আর পাঁচটা বাচ্চার মতো মানুষ হয়ে উঠুক- এটাই তাঁর কাম্য!

Perfect day.

A post shared by Shahid Kapoor (@shahidkapoor) on

বলিউডের নিন্দুকরা বলে থাকেন, এই সব বিবৃতিগুলো আদতে না কি প্রাক্তন প্রেমিকা করিনা কাপুর খান আর তাঁর ছেলে তৈমুর আলি খানকে কটাক্ষ করে প্রকাশ করা! তা, সে সত্যি হোক বা না হোক, একটা ব্যাপার যে সত্যি, তা কবুল করতে দ্বিধা করছেন না নায়ক। আর সেই স্বীকারোক্তির কেন্দ্রে রয়েছে তাঁর মেয়ে মিশাই!

When you know. Nothing else matters.

A post shared by Shahid Kapoor (@shahidkapoor) on

সাফ জানিয়ে দিয়েছেন শাহিদ, তিনি মিশার ব্যাপারে একটু অতিমাত্রায় রক্ষণশীল! সেটাও একটা কারণ মেয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় বড়ো একটা না দেওয়ার! তিনি চান না, এখন থেকেই মিশা ছেলেদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকুক!

Bliss.

A post shared by Shahid Kapoor (@shahidkapoor) on

“আমার এ সব এখন থেকেই শুরু হয়ে গিয়েছে! যখন মিশাকে নিয়ে মীরা আর আমি কোথাও বেরোই, তখন কাছাকাছি ওর বয়সি বা ওর চেয়ে সামান্য বড়ো বাচ্চা দেখলেই মিশাকে বলি- ভাইকে হ্যালো করে দাও! ভাই ছাড়া অন্য কিছু যে ছেলেরা মিশার জীবনে হতে পারে, তা এখন থেকে ভাবলেই আমার অস্বস্তি হয়”, স্বীকারোক্তি শাহিদের!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন