stars

ওয়েবডেস্ক: শাহরুখ গৌরী জুটি বলিউডের নাকি আদর্শ। সেই ১৯৯১ সাল থেকে শুরু ওঁদের এক সঙ্গে পথ চলা। তার পর জীবনে নানা ক্ষেত্রে ওঠানামা তো চলেছেই। তারপর কানাঘুষোয় কেচ্ছা কাহিনিও ছুঁয়ে গিয়েছে তাঁদের দাম্পত্য। কোনটা সত্যি আর কোনটা নয় তা তো খোদ নায়কই বলতে পারবেন। তবে সম্প্রতি সলমন খান সঞ্চালিত ‘দশ কা দম’ অনুষ্ঠানে এসে যেটা বললেন, সেটা কী? নিজের যাবতীয় ভুল মানে প্রিয়ঙ্কা চোপড়ার সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়টি নিয়েই স্বীকারক্তি করেছেন?  নাকি বউয়ের প্রশংসা? তার বিচার আপনারাই করুন। সমঝদারদের জন্য ইশারাই যথেষ্ট।

সম্প্রতি তিনি বলেছেন, “জীবনে অনেক খারাপ কাজ করেছেন। খুবই জঘন্য কাজ করেছেন। মাঝে মাঝে তো চূড়ান্ত বাড়াবাড়িও করেছেন। সব সময় গৌরr তাঁকে সামলে নিয়েছেন। ঠিক পথে নিয়ে এসেছেন। চুপ করে থেকে তাঁকে শোধরানোর সুযোগ দিয়েছেন”। এখানেই নিন্দুকের মনে প্রশ্ন আসে কোন খারাপ কাজ নিয়ে তিনি বার বার ঘুরিয়ে ফিরিয়ে ইনিয়ে বিনিয়ে বলে চলেছেন? তা হলে প্রিয়ঙ্কাকে জড়িয়ে যে সব কথা শোনা যেত সেই সবই কি সত্যি? নাকি আরও অনেক কিছুই আছে যেগুলো আলোয় আসেনি?

stars

গোটা বলিউড একসময় জেনে গিয়েছিল শাহরুখ-প্রিয়াঙ্কার সম্পর্কের কথা। তার জেরে শাহরুখ-গৌরীর সম্পর্কেরও অবনতি হয়। শেষ পর্যন্ত অবশ্য শাহরুখ-প্রিয়াঙ্কার সম্পর্কের জেরে কিং খানের বিয়ে ভাঙেনি। বরং প্রিয়াঙ্কা চলে যান হলিউডে। অনেকেই মনে করেন, সেই ব্যবস্থাও শাহরুখই করে দিয়েছিলেন।

যাই হোক সেই সব সহ্য করেছেন বলেই তাঁর কথা অনুযায়ী গৌরী একম অদ্বিতীয়ম। “নারী চরিত্র বলতে যা বোঝায় গৌরী তার আদর্শ উদাহরণ।। তিনি কখনও তাঁকে ছেড়ে যাননি”।

star

এর আগে হাফিংটন পোস্টে দেওয়া এক সাক্ষাৎকারে শাহরুখ বলেছিলেন, “সন্তানরা আসার পর থেকে তাঁদের দু’ জনের লক্ষ্য ছেলে মেয়েদের ঠিক ভাবে গড়ে তোলা। সবটা ঘিরে সন্তানরাই। এটাই তাঁদের জীবনকে শক্ত করে বেঁধেছে”।

তবে শাহরুখ যাই বলুন না কেন, তিনি এ বিষয়ে হালকা ভাবে হলেও মুখ খুললেন প্রিয়ঙ্কা নিক জোনাসের সঙ্গে সম্পর্কে বাঁধা পড়ার পরেই। এর আগে এ ধরনের কথা তিনি কখনওই বলেননি। আবার দুর্জনেরা বলেন, শাহরুখের সঙ্গে গোলমালের জেরে গৌরী এখন দুবাইতে থাকেন। সেটাও নাকি প্রিয়ঙ্কা-কাণ্ডেরই দের।

কোনটা সত্যি? আর কোনটা কেন হচ্ছে, তা হয়তো শুধু বলিউডই জানে।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন