ওয়েবডেস্ক: সাগরবেলায় ঝিনুক খোঁজার ছলে, বিকিনিতে অঙ্গ সুশোভিত করে কী করার ক্ষমতা ধরেন শিল্পা শেঠি কুন্দ্রা, তা আমরা এর আগেই দেখেছি!‍ করণ জোহরের প্রযোজনায় ‘দোস্তানা’ ছবিতে! যদি সেই স্মৃতি ঝাপসা হয়ে থাকে, তা হলে একেবারে নীচের ভিডিওয় ফের রোমন্থন করলে মহাভারত অশুদ্ধ হবে বলে তো মনে হয় না!

কিন্তু ‘দোস্তানা’ সেই কত বছর আগের কথা! পাক্কা ২০০৮ সালের ঘটনা! তার পরে তো সাগর দিয়ে কত জলই না বয়ে গেল! কিন্তু মন্ত্রমুগ্ধ করার মতো করে বিকিনি আর গায়ে তুললেন কই নায়িকা! বরং, ব্যস্ত হয়ে পড়লেন যোগাসন আর সংসারে! যদিও সে সবে এ বার কিঞ্চিৎ বিরতি দিয়ে পুরনো মেজাজে ধরা দিয়েছেন শিল্পা! উপলক্ষ্যটাও অবশ্য নয় বছরের পুরনো, সহজ ভাবে বললে বিবাহবার্ষিকী!

আরও পড়ুন: আগাম মাতৃত্বের সমস্যায় শিল্পা, ব্যাপারটা কী?

তাই সংসার আর কাজ থেকে অবসর নিয়ে স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে মুম্বই থেকে মলদ্বীপ উড়ে গিয়েছেন নায়িকা! এবং সাগরতটের মিলনশয্যায় চুমুতে, জলের গভীরে বিকিনিতে ফিরিয়ে নিয়ে আসছেন দাম্পত্যের প্রথম দিনের আস্বাদ! মোটের উপরে ভালোবাসায় ডুবে রয়েছেন শিল্পা গভীর ভাবে।

“আমি তোমার সারপ্রাইজ দেওয়ার ক্ষমতা বা হৃদয়ের গভীরতা- কোনো কিছুরই সমকক্ষ নই! কিন্তু অলক্ষ্যে যিনি রয়েছেন, তাঁকে আমি আমাদের মিলিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ দিই সব সময়ে! আজীবন ভালোবাসব তোমায়, যদি মৃত্যুর পরে অস্তিত্ব বলে কিছু থাকে, তখনও”, নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল মারফত স্বামীকে ভালোবাসার কথা সবাইকে জানিয়েছেন নায়িকা!

আর নিন্দুকরা? আর যাই হোক না কেন, এখনও শিল্পা যেমন ধরে রেখেছেন নিজের শারীরিক সৌন্দর্য, তাকে উপেক্ষা করতে পারছেন না! এ জায়গায় কিছুই বলার নেই তাঁদের! দেখছেনই তো ছবি, কী মনে হয়?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here