ঠাঁই আপাতত জেলেই, শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার আবেদন খারিজ করল আদালত

0
রাজ কুন্দ্রা। প্রতীকী ছবি

খবর অনলাইন ডেস্ক: পর্ন ছবি বানানোর অভিযোগে গ্রেফতার হয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)। অবিলম্বে মুক্তি চেয়ে ব্যবসায়ী রাজ কুন্দ্রার একটি আবেদন শনিবার ফিরিয়ে দিল বম্বে হাইকোর্ট।

গত জুলাইয়ে রাজকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। ম্যাজিস্ট্রেট আদালত তাঁর জেল হেফাজতের নির্দেশ দিয়েছিল। সেই নির্দেশকে চ্যালেঞ্জ জানিয়ে উচ্চ আদালতে গিয়েছিলেন ব্যবসায়ী রাজের আইনজীবী। দাবি করেছিলেন, ফৌজদারি মামলার আওতায় প্রয়োজন অনুযায়ী তাকে গ্রেফতারে আগে নোটিশ দেওয়া হয়নি বা সমন জারি করা হয়নি।

এ দিন হাইকোর্টের নির্দেশে বলা হয়েছে, ম্যাজিস্ট্রেট আদালতের আদেশে কোনো ভুল নেই। ২০ জুলাই রাজ কুন্দ্রাকে পুলিশ হেফাজতে পাঠানো হয়েছিল। তাঁর আবেদন প্রত্যাখ্যান করে বিচারপতি এএস গডকড়ী বলেন, তাঁকে হাজতে পাঠানো এবং পরবর্তী বিচার বিভাগীয় হেফাজত আইন অনুযায়ী-ই হয়েছে। এবং এতে হস্তক্ষেপের প্রয়োজন নেই।

রাজের দাবি নস্যাৎ করে মুম্বই পুলিশ আগেই জানিয়েছে, গ্রেফতারের আগে তাঁকে একটি নোটিশ পাঠানো হয়েছিল। তিনি তা গ্রহণ করেননি। পুলিশের যুক্তি, নোটিশ প্রত্যাখ্যানের মধ্যে দিয়েই তিনি তদন্তে অসহযোগিতার বার্তা দিয়েছিলেন।

[শিল্পার সঙ্গে রাজ। প্রতীকী ছবি]

পুলিশ প্রথম থেকেই দাবি করে আসছে, পর্ন কেলেঙ্কারিতে তিনিই (রাজ) “মূল ষড়যন্ত্রকারী”। পর্ন বানানোর পাশাপাশি তা বিশেষ অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার মতো গুরুতর অভিযোগও রয়েছে রাজের বিরুদ্ধে। তাঁর সহযোগী রায়ান থর্প বর্তমানে জেলে। তাঁর জামিনের আবেদন-ও খারিজ হয়েছে।

শুধু তাই নয়, পুলিশ দাবি করেছে, এই মামলায় পুলিশের তদন্ত চলাকালীন দু’জন একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে মেসেজ ডিলিট করে দেন। যা প্রমাণ নষ্ট করার সমান বলে দাবি করেছে পুলিশ। গত ১৯ জুলাই রাজকে গ্রেফতার করে পুলিশ। পর দিনই গ্রেফতার হন তাঁর সহযোগী রায়ান।

খবর অনলাইন-এর অন্যান্য প্রতিবেদন পড়তে পারেন এখানে: khaboronline.com

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন