ওয়েবডেস্ক: বিনোদন দুনিয়ার এই এক সমস্যা! একবার যদি কেউ একটা কোনো কাজ করে খ্যাতি অর্জন করে ফেলেন, তা হলে তাঁকে সেই ভাবেই খালি দেখানো হয়! ওই খ্যাতিটাকে আঁকড়ে ধরে, টেনে টেনে যতটা সম্ভব বাড়ানো হয়! এ ভাবে দিনের পর দিন একই রকম কাজ করে যেতে যেতে শরীরে যেন একটা তকমা জুড়ে বসে!

সত্যি বলতে কী, শিল্পা শিন্দে আর সুনীল গ্রোভারের সঙ্গেও সেটাই হয়েছে! ছোটোপর্দার কমেডির এই রানি আর রাজা যেন শুধুই তকমা পেয়ে গিয়েছেন মানুষকে হাসানোর! এবং দিনের পর দিন কমেডি শো করে যেতে যেতে হয়েছেও সেটাই! শিল্পা আর সুনীলকে দেখলেই চোখের সামনে নানা হাসির মুহূর্ত ভেসে ওঠে! তার বাইরেও যে তাঁদের অন্য কোনো সত্তা থাকতে পারে, সেটা আর খেয়াল করা হয়ে ওঠে না!

‘বিগ বস ১১’-র প্রতিযোগিতায় অংশ নিয়ে এবং জিতে গিয়ে শিল্পা শিন্দে অবশ্য তাঁর সম্পর্কে দর্শকের মনোভাব অনেকটাই পরিবর্তন করতে পেরেছেন। এখন আর শুধুই কমেডি নয়, বরং লাস্যময়ী হিসাবেও বেশ খ্যাতি এসেছে তাঁর স্টারডমে। অন্য দিকে, সুনীল গ্রোভারও কাজ পেয়েছেন বলিউডে। বিশাল ভরদ্বাজের ‘চুড়িয়াঁ’ ছবিতে তিনিই নায়ক! আবার অন্য দিকে, সলমন খানের ‘ভারত’ ছবিতেও নায়কের বন্ধুর চরিত্রে দেখা যাবে তাঁকে!

আর এ সবের মাঝেই নেটদুনিয়ায় ভাইরাল হল শিল্পা আর সুনীলের এক উত্তেজক বৃষ্টিভেজা নাচের ভিডিও। ‘ধন ধনা ধন’ নামের শো-তে এসে হাম তুম ছবির গানে তাঁদের রসায়ন দেখে চমকে উঠল নেটদুনিয়া। লাল শিফনে শিল্পা আর আপাদমস্তক কালো পোশাকে সুনীলের বৃষ্টির আদরখেলা এক অন্য মাত্রা দিল গানটাকে।

স্বাভাবিক, টুইটারে সেই জন্যই তো এখন দুজনের নাম মিলিয়ে চালু হয়ে গেল সুশীল হ্যাশট্যাগ!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন