ওয়েবডেস্ক: যখন বিগ বস হাউজে বিজয়ীর খেতাব ছিনিয়ে নেওয়ার জন্য পরস্পরের সঙ্গে তুমুল টক্কর দিচ্ছেন তাঁরা, তখন তাঁদের প্রতিদ্বন্দ্বিতা এবং মনোমালিন্যের খবরে বোঝাই হয়ে থাকত বিনোদুনিয়া। এর পর এক সময়ে হিনা খানকে পরাজিত করে শিল্পা শিন্দে নাম কিনলেন বিগ বস ১১-র বিজয়ী হিসাবে।

shilpa shinde and hina khan

কিন্তু শিল্পা এবং হিনার মধ্যে বচসা বন্ধ হল না! যা সম্প্রতি প্রমাণ করে দিল শিল্পার একটি টুইটের প্রেক্ষিতে বয়ফ্রেন্ড রকি জয়সওয়ালকে সঙ্গে করে হিনার কথা কাটাকাটি!

এ এখন আর নতুন কোনো খবর নয় যে শিল্পা শিন্দের নাম জড়িয়েছে এমএমএস স্ক্যান্ডালে। নেটদুনিয়ায় কে বা কারা পোস্ট করেছেন তাঁর মৈথুন দৃশ্যের ভিডিও। তারই জেরে হইচই ফেলে দিয়েছে শিল্পার সাম্প্রতিক টুইট। যেখানে তিনি একটি পর্নোগ্রাফি সাইটের লিঙ্ক পোস্ট করেছেন। সঙ্গে আর্জি জানিয়েছেন, “দয়া করে এই লিঙ্কটা একবার ক্লিক করে দেখুন! আমার নাম জড়িয়ে যে এমএমএস-টা বাজারে ছড়িয়েছে, সেখানে আসলে দেখা যাচ্ছে এই লিঙ্কে মৈথুনরত মহিলাকে। যাকে আমার মতোই অনেকটা দেখতে”! পাশাপাশি দাবি করেছেন শিল্পা, “যাঁদের আর কোনো কাজ নেই, তাঁরাই কেবল অন্যকে হেনস্তা করার জন্য এ সব পোস্ট করে থাকেন”!

কিন্তু সত্যি বলতে কী, তাতে বিতর্ক থামল না! বরং, মহিলাটিকে প্রকাশ্যে নিয়ে আসার জন্য সমালোচিত হলেন শিল্পা। সবার প্রথমে এ ব্যাপারে টুইটারে তাঁর ক্ষোভ উগরে দিলেন হিনার বয়ফ্রেন্ড রকি। “আমরা সবাই বুঝতে পারছি যে আপনার সঙ্গে যা হয়েছে তা খুবই খারাপ একটা ব্যাপার এবং তা নিয়ে আপনার মুখ খোলার অধিকারও আছে! কিন্তু এই মহিলাকে প্রকাশ্যে নিয়ে আসার আগে আপনি তার অনুমতি নিয়েছেন, তার কোনো প্রমাণ কি আপনি দেখাতে পারেন? দায়িত্ববান এক ব্যক্তিত্ব হিসাবে আপনার তো এ রকম একটা লিঙ্ক পোস্ট না করে আইনি পথে এগোনো উচিত ছিল”, প্রথম টুইটে লিখেছেন রকি।

“তা ছাড়া আপনি বা আমরা কেউই এটা প্রমাণ করতে পারি না যে এই লিঙ্কের মহিলাটি ইচ্ছাকৃত ভাবে পর্নোগ্রাফিতে মুখ দেখাচ্ছেন! এমনও তো হতেই পারে যে ব্যাপারটা তাঁর অজান্তে হয়েছে! এর চেয়ে দায়িত্বজ্ঞানহীনতা আর কিছু হতেই পারে না! আপনার কাজটা খুবই ভুল”, দ্বিতীয় টুইট করে বক্তব্যকে আরও জোরদার করতে চেয়েছেন রকি।

পাশাপাশি, একই সুরে টুইট করেছেন তাঁর বান্ধবী হিনাও। তাঁরও যুক্তি একই, একজন বিখ্যাত ব্যক্তি, যাঁর একটা টুইট লক্ষাধিক মানুষের কাছে মুহূর্তে পৌঁছে যায়, তাঁর কোনো কিছু পোস্ট করার আগে ভালো করে ভাবনা-চিন্তা করা উচিত!

আপনার কী মনে হয়? হিনা এবং রকি ঠিক বলছেন? না কি এখনও চলছে পুরোনো বিবাদের জের?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here