ওয়েবডেস্ক: বলতে নেই, গল্পে যেমন নকুড়বাবু আর এল ডোরাডো নিয়ে বিস্তর ঝামেলা পোহাতে হয়েছিল প্রফেসর শঙ্কুকে, বাস্তবেও তেমনই কিছু কিছু সমস্যার সম্মুখীন হতে হচ্ছে বইকি! আগে জানা ছিল, সেই চলতি বছরের নভেম্বরের ১০ তারিখ থেকে দলবল নিয়ে ব্রাজিলে ডেরা ফেলেছিলেন পরিচালক সন্দীপ রায়। কিন্তু ‘প্রফেসর শঙ্কু ও এল ডোরাডো’ ছবির মূল চরিত্রাভিনেতা ধৃতিমান চট্টোপাধ্যায়ের বার বার শারীরিক অসুস্থতা আপাতত সবাইকে ফিরতে বাধ্য করেছে কলকাতায়!

shonku
ছবি: এসভিএফ

আরও পড়ুন: একরাশ ফেলুদায় বাঙালিকে বিনোদন দেওয়ার পর প্রফেসর শঙ্কুকে পর্দায় আনছেন সন্দীপ রায়

“আমরা নভেম্বরের ১৫ তারিখ থেকে শুটিং শুরু করেছিলাম। সেই সময় ধৃতিমানদা আচমকাই অসুস্থ হয়ে পড়লেন। ফলে, আমাদেরও শুটিং স্থগিত রাখতে হল যতক্ষণ না উনি সুস্থ হয়ে উঠছেন। কেন না, উনিই ছবির শঙ্কু, অতএব, ওঁকে বাদ দিয়ে একটাও দৃশ্য তোলা যাবে না। যাই হোক, উনি একটু সুস্থ হতে ফের আমরা কাজ শুরু করলাম। কিন্তু আবার ধৃতিমানদা গুরুতর ভাবে অসুস্থ হয়ে পড়ায় আমাদের কলকাতায় ফিরতেই হল”, জানিয়েছেন সন্দীপ রায়

খবর বলছে, সাও পাওলো আর মানাউসে ছবির কিছুটা শুট করা হয়েছে ঠিকই, কিন্তু এখনও ৪০ শতাংশ মতো কাজ বাকি রয়েছে। ফলে, ব্রাজিলে ফিরতেই হবে যা ছবি তৈরির খরচ এক ধাক্কায় বাড়িয়ে দেবে অনেকটাই। এই নিয়ে টাইমস গোষ্ঠীকে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন প্রযোজক শ্রীকান্ত মোহতা- তিনি ছবির গুণমানের সঙ্গে কোনো ভাবেই আপোস করবেন না। যত খরচই হোক না কেন, ছবি নির্ধারিত পরিকল্পনা অনুযায়ীই তৈরি হবে। “আমরা কথা বলছি সন্দীপ রায় আর ধৃতিমান চট্টোপাধ্যায়ের সঙ্গে- কবে আবার ওঁরা ব্রাজিল রওনা হতে পারেন”, জানিয়েছেন মোহতা!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here