ওয়েবডেস্ক: ‘অক্টোবর‘ তো গেল এক রকম! কেউ বলল- আহা, এমন ছবি আর হয় না! কেউ বা আবার টুকলির অভিযোগ তুলে মামলা ঠুকলেন পরিচালক-প্রযোজক সুজিত সরকারের বিরুদ্ধে। না কি ব্যাপারটাকে অনুপ্রেরণা বলাই উচিত হবে? যাই হোক, সে সব পেরিয়ে এসে নভেম্বরের শেষেও দেখা গেল, সুজিতের পরের ছবির চিত্রনাট্যও মৌলিক হচ্ছে না, সেটাকে বরং সরাসরি রিমেক-ই বলতে হবে!

আরও পড়ুন: ১৯১১: মোহনবাগানের সোনার দিন এ বার বলিউডে, শিবদাস ভাদুড়ির চরিত্রে জন আব্রাহাম

 

View this post on Instagram

 

I am very good at fixing neck support:) #[email protected] @ronnie.lahiri @varundvn @juhic3

A post shared by Shoojit Sircar (@shoojitsircar) on

খবর বলছে, এ বার হিন্দিতে ‘ধন্যি মেয়ে’ তৈরি করতে চলেছেন বিখ্যাত এই বাঙালি ছেলে। এবং এই পরিকল্পনাটাও তাঁর হালফিলের নয়, বরং অনেক দিন ধরেই ঘুরছে মাথায়। কিন্তু বলিউডের কোনো প্রযোজক না কি এই ছবির রিমেকে টাকা ঢালতে রাজি হচ্ছিলেন না। তাই শেষটায় রেগে গিয়ে ঠিক করেছেন সুজিত- বাঙালি আর ফুটবলের এই গল্পকে নিজের পয়সা লগ্নি করেই হিন্দিতে রূপ দেবেন! এখনও কাজ রয়েছে প্রথম স্তরে, হিন্দিটার নাম এবং অভিনেতা তালিকা কিছুই ঠিক হয়নি।

dhanni meye
ছবি: প্রিন্টারেস্ট

“অনেক দিন ধরেই আমার উত্তম কুমারের এই ছবিটার হিন্দি রিমেকের ইচ্ছা ছিল। ওঁকে বাদ দিয়ে বাংলা ছবি হয় না কি! ওঁকে যেন রোজ নতুন করে আবিষ্কার করছি। যাই হোক, কোনো প্রযোজক যখন রাজি নন, সম্পূর্ণ নিজের খরচেই ছবিটা হিন্দিতে বানাব। আমি তো খুবই উত্তেজিত হয়ে আছি ব্যাপারটা নিয়ে”, জানাচ্ছেন সুজিত!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here