ওয়েবডেস্ক: ইশকজাদে’ থেকে শুরু হয়েছিল পরিণীতি চোপড়া এবং অর্জুন কাপুরের রুপোলি পর্দার রসায়ন, এখন ‘সন্দীপ অউর পিঙ্কি ফরার’ এবং ‘নমস্তে ইংলন্ড’ ছবিতেও একসঙ্গে দেখা যাবে তাঁদের। শুধু তা-ই নয়, পরিণীতি এটাও খোলসা করে দিয়েছেন যে ছবিতে অভিনয়ের আগে থেকেও তাঁরা ভালো বন্ধু! মাঝে মধ্যেই নিজেদের মধ্যে খুনসুটি করে থাকেন তাঁরা। কিন্তু সম্প্রতি এক পত্রিকার ফটোশুটকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় যে বাদানুবাদে জড়ালেন তাঁরা, তা কি বিয়ের ইঙ্গিত দিচ্ছে?

আরও পড়ুন: প্রাক্তন মণীশ ফিরলেও তাঁকে পাত্তা নয়, পরিণীতির ‘আজীবন’ ভালোবাসার মানুষ অর্জুন-ই!

খবর বলছে, এক পত্রিকার কভারে ধরা দেওয়ার পরে যখন পরিণীতি সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন- তাঁর সঙ্গে কভার ভাগ করে নেওয়ার সুযোগ পাওয়াটা অর্জুনের কাছে সৌভাগ্যের মতো, দেখা গেল, এক গুরুতর অভিযোগ এনেছেন নায়ক। জানিয়েছেন- প্রথম আলাপে ‘হাই’ বলার পরেই না কি পরিণীতি এসে বসেছিলেন তাঁর কোলে। বলিউডের এক সংবাদমাধ্যম ব্যাপারটা রসিকতা হিসেবেই নিয়েছে এবং প্রশ্ন তুলেছে- এতই যখন সহজ সম্পর্ক, তখন কি ওঁদের বিয়ে করে নেওয়াই উচিত নয়?

একটু মন দিয়ে দেখে নিন পরিণীতি এবং অর্জুনের টুইটগুলো! বলিউডের অন্দরমহলের খবর বলছে, এখন পরস্পরকে বিয়ে করতে না চাইলেও ভবিষ্যতে ব্যাপারটা চাইতেই পারেন তাঁরা!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন