sidharth malhotra

ওয়েবডেস্ক: সোশ্যাল মিডিয়ায় তোলপাড়। শুরু হয়ে গিয়েছে জল্পনা-কল্পনা, সুইসাইড নোট পোস্ট করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা।

সম্প্রতি তেমনই ইঙ্গিত মিলেছে সিদ্ধার্থর একটি সোশ্যাল মিডিয়া পোস্টে। টুইটারে লিখেছেন নায়ক, ‘সরি আই অ্যাম ডান’! যার মানে দাঁড়ায়, হয় তাঁর আর কিছু করার নেই অভিনয় জগতে। অথবা, পৃথিবীতে তাঁর কাজ ফুরিয়েছে।

sidharth malhotra

দ্বিতীয় সম্ভাবনা নিয়েই এখন চিন্তায় পড়েছেন নায়কের ভক্তরা। কেন না, প্রথম ছবি বাদ দিলে বক্স অফিসে একটাও হিট দিতে পারেননি সিদ্ধার্থ। সঙ্গত কারণেই যা ভয়াবহ পরিস্থিতি তৈরি করেছে তাঁর কেরিয়ারে। তার থেকে অবসাদের জন্ম নেওয়াটা অস্বাভাবিক কিছু নয়। ঠিক যেমনটা হয়েছিল দীপিকা পাড়ুকোনের ক্ষেত্রে। সেই অবসাদ সামলে উঠেছিলেন ঠিকই নায়িকা। কিন্তু পরবর্তী সাক্ষাৎকারে এ-ও জানাতে ভোলেননি- সেই সময়ে মাঝে মাঝেই তাঁর আত্মহত্যা করতে ইচ্ছা হতো!

sidharth malhotra

এ ছাড়া সিদ্ধার্থর এই পোস্ট আরও এক দিক থেকে চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে। সম্প্রতি ক্ষতির মুখে আছে তাঁর ব্যক্তিগত জীবনও। সম্পর্ক ভেঙে গিয়েছে আলিয়া ভাটের সঙ্গে। তার পর আর দু’জনের মধ্যে বাক্যালাপের সুসম্পর্কটুকুও নেই। তেমনটাই অন্তত দেখা গিয়েছে বলিউডের এক নামজাদা ফ্যাশন ডিজাইনারের জন্মদিনের পার্টিতে। খবর, সেখানে আলিয়া বা সিদ্ধার্থ, দু’জনের কেউই কোনো কথা বলেননি পরস্পরের সঙ্গে। তাই অনুমান, অবসাদগ্রস্ত নায়ক তাঁর প্রোফাইলের ছবিটি তুলে নিয়ে কালো করে রেখেছেন জায়গাটা। কালো করে রেখেছেন প্রোফাইলের কভারটাও!

যা-ই হোক, ঘটনা নিয়ে কোনো যোগাযোগ করা যায়নি নায়কের সঙ্গে। ফলে, দুশ্চিন্তা বাড়ছে বই কমছে না!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here