ওয়েবডেস্ক: খবর বলছে, অনেক দিন ধরেই অ্যান্টেনা নামের যে বাড়িতে গায়ক তথা অভিনেতা শিলাজিৎ মজুমদার থাকেন, তার মালিক অমর চক্রবর্তীর সঙ্গে বচসা চলছে তাঁর। এর মাঝেই শিলাজিৎ যখন পুলিশের দ্বারস্থ হলেন, বাড়িওয়ালার নামে লিখিত অভিযোগ দায়ের করলেন এবং সুরক্ষার অভাব বোধ করছেন বলে পুলিশের কাছে নিরাপত্তা চাইলেন, তখন জানা গেল- তাঁকে খুনের হুমকি দেওয়া হয়েছে!

কথা প্রসঙ্গে শিলাজিৎ জানিয়েছেন, ৪ জুলাই অমর চক্রবর্তী তাঁর এক বন্ধু, যিনি কি না আর্মি অফিসার, তাঁকে নিয়ে জোর করে শিলাজিতের বাড়িতে ঢোকার চেষ্টা করেন। বাধা পেয়ে অকথ্য গালিগালাজ করেন চক্রবর্তী। “অমর চক্রবর্তী অনেক দিন ধরেই আমায় নানা হুমকি দিয়ে আসছেন। কিন্তু সে দিন আমার বাড়িতে ঢুকতে না পেরে যে কুকুরগুলো আমার বাড়িতে থাকে, অকারণে তাদের মারধর করেছেন বন্ধুকে সঙ্গে নিয়ে। আমি এত দিন পর্যন্ত চুপ করেই ছিলাম। কিন্তু আর নয়”, বলছেন শিলাজিৎ।

পাশাপাশি জানা গিয়েছে, শিলাজিতের নামে পঞ্চসায়র পুলিশ স্টেশনে পাল্টা অভিযোগ দাখিল করেছেন অমর চক্রবর্তীও। তাঁর বক্তব্য, শিলাজিৎ অনুমতির তোয়াক্কা না করেই তাঁর বাড়ির ছাদে অবৈধ নির্মাণে হাত দিয়েছেন। সেই ব্যাপারটা দেখার জন্যই তিনি তাঁর এক বন্ধুর সঙ্গে বাড়িতে উপস্থিত হন। কিন্তু তাঁকে ঢুকতে দেওয়া হয় না।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here