ওয়েবডেস্ক: এক দিকে অমৃতা সিং আর সইফ আলি খানের মেয়ে, অন্য দিকে শ্রীদেবীর মেয়ে! প্রিয়া প্রকাশ বরিয়ারকে আপাতত ভুলে যাওয়াই ভালো! যে রকম‌টা কি না সংবাদমাধ্যম প্রায় গিয়েছেও! মনে করে দেখুন তো দেখি, বিগত ৭ দিনের মধ্যে কোনো খবর দেখতে পেয়েছেন মেয়েকে নিয়ে?

ফলে, এটুকু আপাতত সাফ বোঝা যাচ্ছে যে, রোহিত শেঠির ‘সিম্বা’ ছবিতে রণবীর সিংয়ের নায়িকা হওয়ার লড়াইটা চলছিল সারা আলি খান আর জাহ্নবী কাপুরের মধ্যেই। এবং, শেষ পর্যন্ত হয় তো কাজটা শ্রীদেবীর মেয়ে জাহ্নবী-ই পেতেন! পেলেন না স্রেফ নিজের ভুলের জন্য!

sara ali khan and janhvi kapoor

বলিউডের গোপন খবর আসলে এত দিনে ফাঁস হয়ে গিয়েছে! হাটে-বাজারে ছড়িয়ে পড়েছে জাহ্নবীর অতিরিক্ত উত্তেজনার কথা! খবর বলছে, প্রথমে না কি জাহ্নবী আর সারা- দুজনকেই ছবির চিত্রনাট্য পড়ে শুনিয়েছিলেন রোহিত। দুই মেয়ের কেউ-ই কাজটা করতে অরাজি হননি। আর সেখান থেকেই দোটানায় পড়ে গিয়েছিলেন পরিচালক। কাকে বেছে নিতে হবে- জাহ্নবী না সারা? কাকে নিলে ভালো হয়- সারা না জাহ্নবী?

simmba

অবশেষে সেই দোটানা মিটেও গেল! যখন শুনতে পেলেন- জাহ্নবী নিজেই সবাইকে ফলাও করে বলে বেড়াচ্ছেন সিম্বায় অভিনয়ের কথা! বলিউড জানাচ্ছে, জাহ্নবী না কি সবাইকে বলছিলেন যে তিনি-ই ‘সিম্বা’-র নায়িকা হিসাবে মনোনীত হয়েছেন। এ‌টাও বলতে ছাড়েননি, রণবীর সিংয়ের নায়িকা হতে চলেছেন বলে তাঁর খুব নার্ভাস লাগছে!

janhvi kapoor

এর পর না রোহিত শেঠি জাহ্নবীকে নিয়ে কাজ করার সাহস পাননি! কেন না, ছবির প্রচারের স্বার্থে অনেক কিছু গোপন রাখতে হয়! কিন্তু জাহ্নবী যদি এতটাই ঠোঁটকাটা হন, তবে তো মুশকিল!

sara ali khan

আর কী! শেষ হাসিটা তাই হাসলেন সারা-ই!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন