প্রথম বিবাহ বার্ষিকীতে প্রিয়ঙ্কা চোপড়ার জন্য সারপ্রাইজের শেষ রাখছেন না নিক জোনাস!

0
nick jonas and priyanka chopra

ওয়েবডেস্ক: গায়ক-অভিনেতা নিক জোনাসের সঙ্গে অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়ার বিয়ে নয়-নয় করে এক বছর ঘুরতে গেল। নিক জানিয়েছেন, প্রথম বিবাহবার্ষিকী উপলক্ষে তিনি বিশেষ কিছু সারপ্রাইজের বন্দোবস্ত করছেন তাঁর গিন্নির জন্যে।

গত বছরের ডিসেম্বরে ভারতে বিয়ে হয়েছিল নিকিয়াঙ্কার। যোধপুরের উমেদ ভবন রাজপ্রাসাদে তিন দিনের বিবাহ অনুষ্ঠান হয়েছিল। যেখানে দু’টি পৃথক অনুষ্ঠানে খ্রিস্টান ও হিন্দু উভয় রীতি অনুসারেই বিয়ের রীতি পালন করেন প্রিয়াঙ্কা এবং নিক।

নিক জানান, “আচ্ছা, আমার প্রথম বিবাহবার্ষিকী উদযাপনের পুরো প্ল্যানটাই যদি বলি দিই, তা হলে সারপ্রাইজ আর কী রইল? হতে পারে সে (প্রিয়াঙ্কা) এগুলো জেনে গিয়েও থাকতে পারে, কিন্তু তাকে অবাক করে দেওয়ার মতো কিছু তো আমার কাছে থাকতেই হবে। নইলে তো আনন্দটাই মাটি হয়ে যাবে। আমি এটা মোটেই হতে দিতে পারি না।”। ইটনলাইন.কম-এ নিকের মন্তব্য প্রকাশিত হয়েছে।

নিক আরও বলেন, “আমরা কয়েকটা দিনের জন্য সফর থেকে একটু দূরে থাকব। এটা একটা এমন চাপের বছর হয়ে গিয়েছে, যে বিশ্বাস করা শক্ত। আমার তো বটেই, তার কাছেও জীবনের সবচেয়ে ক্রেজি সময় ছিল এটা। তবে একে অপরের সঙ্গে এ ধরনের অনুভূতি ভাগ করে নিতে পেরে বেশ ভালো লাগছে”।

View this post on Instagram

💎✨💎✨

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

নিক বলেন, বিবাহিত জীবনে তাঁদের মধ্যে বোঝাপড়া হতে বেশি সময় লাগেনি। তাঁর কথায়, “আমি মনে করি আমরা স্বামী এবং স্ত্রী হিসাবে খুব দ্রুত নিজেদের ভূমিকায় অবতীর্ণ হয়েছিলাম। আমাদের বন্ধুরা সবসময় বলত যে আমরা যেহেতু বিয়ের আগে বেশ কিছুটা সময় এক সঙ্গে কাটিয়েছি, তাই একে-অপরকে বিয়ের পরে খুব তাড়াতাড়ি চিনে নিয়েছি। সব মিলিয়ে আমাদের দু’জনেরই কাছে সুন্দর ভাবে কেটেছে এই একটা বছর। আশা করি পরের বছরটাও একই রকম কাটবে”।

তবে এখন আবার ভারতীয় ছবিতে কাজে ব্যস্ত হয়ে পড়েছেন প্রিয়ঙ্কা। স্বাভাবিক ভাবেই ঠিক কী ভাবে, কী সারপ্রাইজ কর্তার কাছ থেকে তিনি পেতে চলেছেন, সেটাই দেখার!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here