লকডাউন: অনুরাগীদের উদ্দেশে সাংগীতিক আবেদন কুমার শানুর

Kumar-Sanu
ফাইল ছবি

ওয়েবডেস্ক: নিজের গানের অনুরাগীদের উদ্দেশে ঘরে থাকার সাংগীতিক অনুরোধ জানালেন জনপ্রিয় গায়ক কুমার শানু (Kumar Sanu)।

করোনাভাইরাস (Coronavirus) মোকাবিলায় গত মঙ্গলবার ২১ দিনের দেশব্যাপী লকডাউন ঘোষণা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। এর পরেই সেলেব্রিটিরাও নিজেদের ‘ভক্ত’দের কাছে বাইরে না বেরনোর পরামর্শ দিচ্ছেন। মারণ ভাইরাসের বিস্তার রুখে দিতে ঘরে থাকাই (সোশ্যাল ডিসট্যান্সিং) অন্যতম অবলম্বন বলে মনে করছেন বিশেষজ্ঞরাও।

বলিউডের খ্যাতনামা গায়ক কুমার শানুও নিজের অনুরাগীদের উদ্দেশে সেই আর্জি জানিয়েছেন। একটি বেসরকারি টিভি চ্যালেনে শানু বলেন, লকডাউনের উদ্দেশ্য প্রত্যেকটা নাগরিককেই বুঝতে হবে।

শানু জানিয়েছেন, তিনি এখন বাড়িতে একাই রয়েছেন। তাঁর স্ত্রী এবং সন্তানরা বর্তমানে আমেরিকার লসঅ্যাঞ্জেলসে রয়েছেন। ফলে বাড়িতে রীতিমতো কোয়ারেন্টিনে রয়েছেন গায়ক। নিজের রান্না নিজের হাতেই সেরে নিচ্ছেন।

তাঁর প্রাত্যহিক কাজ সম্পর্কে জানতে চাওয়া হলে গায়ক বলেন, চিকিৎসকের পরামর্শ মতোই তিনি খাওয়াদাওয়া করছেন। প্রোটিনযুক্ত খাবার খাচ্ছেন। নিজের শারীরিক প্রতিরোধ ক্ষমতার উপর আত্মবিশ্বাসী শানু জানান, ভাইরাসের সঙ্গে লড়াই করার মতো ক্ষমতা রয়েছে অটুট।

নিজের সেই চেনা কণ্ঠেই ওই টিভি সাক্ষাৎকারে শানু নিজের অনুরাগীদের উদ্দেশে গেয়ে শোনান, “মেরা মুল্‌ক মেরা দেশ মেরা ইয়ে ওয়াতন”।

আরও পড়ুন: করোনাভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ১৫১ কোটি টাকা দিচ্ছে রেল

একই সঙ্গে প্রধানমন্ত্রী কেয়ারস ফান্ডে (PM Cares Fund) শানু পাঁচ লক্ষ টাকা অনুদান তুলে দেওয়ার কথা জানান। গত শনিবার বিপর্যয় মোকাবিলার জন্য প্রধানমন্ত্রী ওই তহবিলের ঘোষণা করেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.