রাণু মণ্ডলের সাজের বহরে ডার্ক মিমে ভরে যাচ্ছে ওয়াল!

0
ছবি: টুইটার থেকে

ওয়েবডেস্ক: ভারী মেকআপে গায়িকা রাণু মণ্ডলের একটি ছবি টুইটার-ফেসবুকে ভাইরাল হয়েছে। উত্তরপ্রদেশের একটি বিউটি পার্লারের উদ্বোধনী অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পড়তেই নেটিজেনরা তাঁকে ট্রোল করতে শুরু করেন। ডার্ক মিম-এ ভরে যায় ওয়াল।

একজন ব্যবহারকারী লিখেছেন, “সবাই কেন #রাণুমণ্ডলের মেক আপ মজা করছে, তা আমি বুঝতে পারছি না। তিনি নিজে এটি মোটেই করেননি বা এ সম্পর্কে তিনি কিছুই জানেন না”।

কিন্তু সবাই আর শুনছেন কোথায়! হাস্যরসাত্মক ক্যাপশন অথবা ছবি এডিটিংয়ের সঙ্গেই চলছে করুচিকর আক্রমণ। কোথাও কোথাও তা মাত্রা ছাড়িয়ে যাচ্ছে তো বটেই।

রাণুর এই মেকআপের পিছনে যে যাবতীয় দায়-দায়িত্ব তাঁর মেকআপ শিল্পীর সেই যুক্তি কার্যত গায়েব। যে কারণে তাঁকে বিভিন্ন হলিউড-বলিউড ছবির ভয়ঙ্কর চরিত্রগুলির সঙ্গেও তুলনা করতে ছাড়ছেন না একাংশের নেটিজেনরা।

তবে কেউ কেউ রানাঘাট স্টেশন থেকে বলিউডের গ্ল্যামওয়ার্ল্ডে উঠে আসা রাণুকে সমর্থনেও এগিয়ে এসেছেন। তাঁরা বলছেন, “অনেকেই ট্রোল করতে ভালোবাসেন…তবে বলিউডকে বুঝতে হবে প্রাকৃতিক সৌন্দর্য্যই সর্বশ্রেষ্ঠ”।

যদিও এই প্রথম নয়, প্রচারের আলোয় উঠে আসার পর থেকেই রাণুকে নিয়ে এ ধরনের ট্রোল লেগেই রয়েছে। ক’দিন আগেই এক অনুরাগীর সঙ্গে সংক্ষিপ্ত বচসায় জড়িয়ে পড়ার ভিডিও প্রকাশ হতেই তিনি আক্রমণের নিশানায় পরিণত হয়েছিলেন। এ বার জমকালো পোশাক এবং মেকআপে র‍্যাম্পে হেঁটে ফের সমালোচনায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.