Connect with us

বিনোদন

রাণু মণ্ডলের সাজের বহরে ডার্ক মিমে ভরে যাচ্ছে ওয়াল!

ওয়েবডেস্ক: ভারী মেকআপে গায়িকা রাণু মণ্ডলের একটি ছবি টুইটার-ফেসবুকে ভাইরাল হয়েছে। উত্তরপ্রদেশের একটি বিউটি পার্লারের উদ্বোধনী অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পড়তেই নেটিজেনরা তাঁকে ট্রোল করতে শুরু করেন। ডার্ক মিম-এ ভরে যায় ওয়াল।

একজন ব্যবহারকারী লিখেছেন, “সবাই কেন #রাণুমণ্ডলের মেক আপ মজা করছে, তা আমি বুঝতে পারছি না। তিনি নিজে এটি মোটেই করেননি বা এ সম্পর্কে তিনি কিছুই জানেন না”।

কিন্তু সবাই আর শুনছেন কোথায়! হাস্যরসাত্মক ক্যাপশন অথবা ছবি এডিটিংয়ের সঙ্গেই চলছে করুচিকর আক্রমণ। কোথাও কোথাও তা মাত্রা ছাড়িয়ে যাচ্ছে তো বটেই।

রাণুর এই মেকআপের পিছনে যে যাবতীয় দায়-দায়িত্ব তাঁর মেকআপ শিল্পীর সেই যুক্তি কার্যত গায়েব। যে কারণে তাঁকে বিভিন্ন হলিউড-বলিউড ছবির ভয়ঙ্কর চরিত্রগুলির সঙ্গেও তুলনা করতে ছাড়ছেন না একাংশের নেটিজেনরা।

তবে কেউ কেউ রানাঘাট স্টেশন থেকে বলিউডের গ্ল্যামওয়ার্ল্ডে উঠে আসা রাণুকে সমর্থনেও এগিয়ে এসেছেন। তাঁরা বলছেন, “অনেকেই ট্রোল করতে ভালোবাসেন…তবে বলিউডকে বুঝতে হবে প্রাকৃতিক সৌন্দর্য্যই সর্বশ্রেষ্ঠ”।

https://twitter.com/AdeebaloveB/status/1195923824430080000?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1195923824430080000&ref_url=https%3A%2F%2Fpublish.twitter.com%2F%3Fquery%3Dhttps%253A%252F%252Ftwitter.com%252FAdeebaloveB%252Fstatus%252F1195923824430080000%26widget%3DTweet

যদিও এই প্রথম নয়, প্রচারের আলোয় উঠে আসার পর থেকেই রাণুকে নিয়ে এ ধরনের ট্রোল লেগেই রয়েছে। ক’দিন আগেই এক অনুরাগীর সঙ্গে সংক্ষিপ্ত বচসায় জড়িয়ে পড়ার ভিডিও প্রকাশ হতেই তিনি আক্রমণের নিশানায় পরিণত হয়েছিলেন। এ বার জমকালো পোশাক এবং মেকআপে র‍্যাম্পে হেঁটে ফের সমালোচনায়।

বিনোদন

বিএমসিতে টেস্ট করাতে গেলেন না রেখা, জানিয়ে দিলেন তিনি নিজে টেস্ট করাবেন

খবর অনলাইন : অমিতাভ বচ্চনের করোনা ধরা পরার পর ভক্তমহলে জল্পনা ছিল কেমন আছেন রেখা (Rekha)? কারণ, মঙ্গলবার তাঁর বাড়ির এক নিরাপত্তারক্ষীর কোভিড ১৯ ধরা পড়েছে। তাই প্রবীণ অভিনেত্রীর শারীরিক অবস্থা নিয়ে যথেষ্ট উদ্বিগ্ন তাঁর ভক্তকূল।

জানা গিয়েছে, তাঁর বাড়ির সমস্ত কর্মীদের টেস্ট করেছে বিরহানমুম্বই মিউনিসিপ্যাল কপোর্রেশন (BMC)। তাঁর আশেপাশের বাড়ি এবং গীতিকার জাভেদ আখতারের বাংলোর সমস্ত কর্মীদের কোভিড টেস্ট হয়েছে।

বান্দ্রার ব্যান্ডস্ট্যান্ড এলাকায় রেখার বাংলো পুরোপুরি সিল করে দেওয়া হয়নি। যে অংশে ওই আক্রান্ত কর্মী থাকতেন সেই অংশটি বন্ধ করে দেওয়া হয়েছে।

রেখার বাড়ির একাংশে বিএমসির নোটিশ

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, নাম প্রকাশে অনিচ্ছুক বিএমসি-র এক কর্মী জানিয়েছেন, রেখাকে বিএমসিতে এসে টেস্ট করতে বলা হয়েছিল। কিন্তু তিনি অনিচ্ছা প্রকাশ করে জানিয়েছেন, তিনি নিজে টেস্ট করাবেন এবং যথাসময়ে তাঁর রিপোর্ট বিএমসিকে দেবেন।

এর আগে লকডাউনের সময় করণ জোহর এবং জাহ্নবি কাপুরের বাড়িরে কর্মীদের করোনা পজিটিভ ধরা পড়ে। তখন দুই পরিবারের সদস্যেদর করোনা টেস্ট করা হয় এবং নেগেটিভি রিপোর্ট আসে।

অন্যদিকে রবিবার সকালে অনুপম খের টইট করে জানান তাঁর মা করোনা পজিটিভ। তাঁকে মুম্বইয়ের ককিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়। খেরের ভাই, শালী এবং ভাইঝিও কোভিড পজিটিভ।

এদিকে আরটিপিসিআর টেস্টে করোনা পজিটিভ ধরা পড়েছে ঐশ্বর্য রাই বচ্চন এবং তাঁর মেয়ে আরাধ্যার।

Continue Reading

দেশ

জয়া বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন করোনা নেগেটিভ

দু’ জনকেই ১৪ দিনের জন্য কোয়ারান্টাইনে রাখা হয়েছে।

খবরঅনলাইন ডেস্ক: জয়া বচ্চন (Jaya Bachchan) ও তাঁর পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan) করোনা (coronavirus) পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। রবিবার এই খবর দিয়েছেন মুম্বইয়ের মেয়র কিশোরী পেড়নেকর।  

আপডেট পড়ুন: আরটিপিসিআর টেস্টে করোনা পজিটিভ ঐশ্বর্য রাই বচ্চন এবং আরাধ্যা

এর আগে অমিতাভ বচ্চন ও পুত্র অভিষেক টুইট করে জানান, তাঁরা করোনা পজিটিভ হয়েছেন এবং নানাবতী হাসপাতালে ভরতি আছেন। এর পর পরিবারের অন্যদের ও কর্মীদের করোনা পরীক্ষা হয়। সেই করোনা পরীক্ষার ফল নেগেটিভ এল জয়া আর ঐশ্বর্যের ক্ষেত্রে।

মুম্বইয়ের মেয়র কিশোরী পেড়নেকর বলেন, “র‍্যাপিড আন্টিজেন কিট ব্যবহার করে গত রাতেই জয়া বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনের করোনা পরীক্ষা হয়। দু’ জনেরই ফল নেগেটিভ আসে। তবে দু’ জনকেই ১৪ দিনের জন্য কোয়ারান্টাইনে রাখা হয়েছে। কোয়ারান্টাইনের সময়সীমা পেরিয়ে গেলেই আবার তাঁদের করোনা পরীক্ষা করা হবে।”

পেড়নেকর জানান, “আজ সকালে অমিতাভ বচ্চনের বাড়ি ‘জলসা’ স্যানিটাইজ করেছে বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন (বিএমসি BMC)। আজ থেকেই এই বাড়ি কনটেনমেন্ট জোন করা হয়েছে। কাউকেই ওই বাড়িতে ঢুকতে দেওয়া হবে না বা কাউকেই ওই বাড়ি থেকে বেরোতে দেওয়া হবে না। বাড়িকে ঘিরে ব্যারিকেড করে দিয়েছে মুম্বই পুলিশ। শুধু নিত্যপ্রয়োজনীয় সামগ্রী ঢুকতে দেওয়া হবে।”

আরও পড়ুন: অমিতাভ বচ্চনের ‘জলসা’কে কনটেনমেন্ট জোন ঘোষণা করল স্থানীয় পুরপ্রশাসন

নানাবতী সুপার স্পেশ্যালিটি হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, অমিতাভের হালকা উপসর্গ আছে। তাঁকে আইসোলেশন ইউনিটে রাখা হয়েছে।

Continue Reading

দেশ

অমিতাভ বচ্চন, ছেলে অভিষেক করোনা পজিটিভ

নিজেরাই টুইট করে জানিয়েছেন।

খবরঅনলাইন ডেস্ক: করোনাভাইরাস (coronavirus) পজিটিভ হলেন অমিতাভ বচ্চন (Amitabh Bacchan)। তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছে। ৭৭ বছরের অভিনেতা শনিবার নিজেই এই খবর দিয়েছেন। তাঁর পরিবারের অন্যান্য সদস্য ও কর্মীদের করোনা পরীক্ষার ফল এখন আসেনি বলে তিনি জানিয়েছেন।

অমিতাভের ছেলে অভিষেকও করোনা পজিটিভ হয়েছেন। দু’ জনেই নানাবতী হাসপাতালে ভরতি হয়েছেন।

তাঁর টুইট-বার্তায় অমিতাভ লিখেছেন, “আমার পরীক্ষায় কোভিড পজিটিভ ধরা পড়েছে…হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে…হাসপাতাল কর্তৃপক্ষকে জানাচ্ছে…পরিবার ও কর্মীদের পরীক্ষা হয়েছে…ফলের অপেক্ষা করছি…গত ১০ দিনে যাঁরা আমার ঘনিষ্ঠ সংস্পর্শে এসেছেন তাঁদের অনুগ্রহ করে পরীক্ষা করিয়ে নিতে বলছি।”

অভিষেকও করোনা পজিটিভ

অমিতাভের পরে ছেলে অভিষেক বচ্চনও টুইট করে জানিয়েছেন, তিনিও করোনা পজিটিভ হয়েছেন। তিনি জানিয়েছেন, দু’ জনেরই হালকা উপসর্গ রয়েছে। বাবার সঙ্গে তিনিও নানাবতী হাসপাতালে রয়েছেন। বিএমসির (বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন) নিয়মিত যোগাযোগ রাখছেন তাঁরা এবং তাঁদের সব নির্দেশ মেনে চলছেন।

অমিতাভ বচ্চন মুম্বইয়ের বাসিন্দা, যে মুম্বই ভারতে সাংঘাতিক ভাবে করোনা-আক্রান্ত জায়গাগুলির মধ্যে অন্যতম। এই শহরে আজ পর্যন্ত ৯১,৭৪৫ জন করোনা-আক্রান্ত হয়েছেন এবং মারা গিয়েছেন ৫২৪৪ জন। দেশে করোনা-আক্রান্ত জায়গাগুলির মধ্যে দিল্লির পরেই স্থান মুম্বইয়ের।   

Continue Reading
Advertisement
দেশ7 mins ago

প্রবল বর্ষণে সিকিমে ভয়াল রূপ তিস্তার, হুড়মুড় করে ভেঙে পড়ল প্রাক্তন সাংসদের বাড়ি

উঃ দিনাজপুর28 mins ago

বিজেপি বিধায়কের ঝুলন্ত দেহ উদ্ধার, পরিবারের দাবি খুন

রাজ্য58 mins ago

উত্তরবঙ্গে বৃষ্টির দাপট কিছুটা কমলেও স্বস্তি দিচ্ছে না আগামী তিন দিনের পূর্বাভাস

দেশ1 hour ago

দেশে করোনায় আক্রান্তের সংখ্যায় রেকর্ড, তবে মৃত্যুহারে উল্লেখযোগ্য পতন

দেশ2 hours ago

কোভিড আপডেট: নতুন করে আক্রান্ত ২৮৭০১, সুস্থ ১৮৮৪৯

বিদেশ2 hours ago

কমদামী ও সহজলভ্য দুই ওষুধের সংমিশ্রণেই কমছে করোনার মারণ ক্ষমতা?

বিদেশ2 hours ago

রাশিয়ার করোনা ভ্যাকসিনের ট্রায়াল সফল, দাবি বিজ্ঞানীদের

কলকাতা3 hours ago

রবিবার রাতের প্রবল বৃষ্টিতে কলকাতার বিস্তীর্ণ অঞ্চল জলমগ্ন

দেশ2 hours ago

কোভিড আপডেট: নতুন করে আক্রান্ত ২৮৭০১, সুস্থ ১৮৮৪৯

দুর্গা পার্বণ2 days ago

আজও ভিয়েন বসিয়ে হরেক রকম মিষ্টি তৈরি হয় চুঁচড়ার আঢ্যবাড়ির দুর্গাপুজোয়

ফুটবল3 days ago

এটিকে-মোহনবাগানের নতুন লোগো প্রকাশিত, জার্সির রঙ সবুজমেরুনই

কলকাতা2 days ago

সক্রিয় রোগীর নিরিখে এই মুহূর্তে কলকাতার অবস্থান কত নম্বরে?

শিক্ষা ও কেরিয়ার3 days ago

প্রকাশিত হল আইসিএসই এবং আইএসসি ফলাফল, মিলল না মেধা তালিকা!

দেশ3 days ago

শারীরিক দুরত্ব ভেঙে মানবিক দায়িত্ব পালন

Harsh Vardhan
দেশ3 days ago

করোনা আক্রান্তের সংখ্যায় আমরা উদ্বিগ্ন নই: কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী

Shaktikanta Das
দেশ2 days ago

কোভিড-১৯ স্বাস্থ্য এবং অর্থনীতির সামনে শেষ একশো বছরের সব থেকে বড়ো সংকট: আরবিআই গভর্নর

কেনাকাটা

কেনাকাটা17 hours ago

হ্যান্ডওয়াশ কিনবেন? নামী ব্র্যান্ডগুলিতে ৩৮% ছাড় দিচ্ছে অ্যামাজন

খবরঅনলাইন ডেস্ক : করোনাভাইরাস বা কোভিড ১৯ এর সঙ্গে লড়াই এখনও জারি আছে। তাই অবশ্যই চাই মাস্ক, স্যানিটাইজার ও হ্যান্ডওয়াশ।...

কেনাকাটা4 days ago

ঘরের একঘেয়েমি আর ভালো লাগছে না? ঘরে বসেই ঘরের দেওয়ালকে বানান অন্য রকম

খবরঅনলাইন ডেস্ক : একে লকডাউন তার ওপর ঘরে থাকার একঘেয়েমি। মনটাকে বিষাদে ভরিয়ে দিচ্ছে। ঘরের রদবদল করুন। জিনিসপত্র এ-দিক থেকে...

কেনাকাটা6 days ago

বাচ্চার জন্য মাস্ক খুঁজছেন? এগুলোর মধ্যে একটা আপনার পছন্দ হবেই

খবরঅনলাইন ডেস্ক : নিউ নর্মালে মাস্ক পরাটাই দস্তুর। তা সে ছোটো হোক বা বড়ো। বিরক্ত লাগলেও বড়োরা নিজেরাই নিজেদেরকে বোঝায়।...

কেনাকাটা7 days ago

রান্নাঘরের টুকিটাকি প্রয়োজনে এই ১০টি সামগ্রী খুবই কাজের

খবরঅনলাইন ডেস্ক : লকডাউনের মধ্যে আনলক হলেও খুব দরকার ছাড়া বাইরে না বেরোনোই ভালো। আর বাইরে বেরোলেও নিউ নর্মালের সব...

নজরে