চুক্তি ভঙ্গের অভিযোগে কপিল শর্মার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে আমেরিকায়। সূত্রের খবর, মামলাটি উত্তর আমেরিকায় সাই ইউএসএ ইনকর্পোরেটেডের পক্ষ থেকে করা হয়েছে।

ঘটনার সূত্রপাত ২০১৫ সালে। সাই ইউএসএ ইনকর্পোরেটেডের পক্ষ থেকে জানানো হয়েছে, ২০১৫ সালে ৬টি শো করার জন্য কপিল শর্মাকে টাকা দেওয়া হয়েছিল। কিন্তু কপিল শর্মা ৫টি শো করেছিলেন। একটি শো করতে না পারায় ক্ষতিপূরণ দেওয়ার কথাও বলা হয়েছিল কপিল শর্মার পক্ষ থেকে। কিন্তু এতদিন পেড়িয়ে গেলেও সেই ক্ষতিপূরণের অর্থ দেওয়া হয়নি। সেই কারণেই কপিল শর্মার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বর্তমানে কমিডিয়ান কপিল শর্মা তাঁর দলের সঙ্গে কানাডা ও আমেরিকা সফরে রয়েছেন।

কপিল শর্মা

যদিও এটি প্রথমবার নয় যে কোনও ভারতীয় সেলিব্রিটির বিরুদ্ধে মার্কিন যুক্তরাষ্ট্রে মামলা করা হয়েছে, আরও অনেক সেলিব্রিটি রয়েছেন, যাঁদের বিরুদ্ধে মার্কিন যুক্তরাষ্ট্রে মামলা হয়েছে।

সলমান খান

সলমন খান- কপিল শর্মার আগে সালমান খানের বিরুদ্ধেও আমেরিকায় মামলা হয়েছে। একটি ইভেন্ট সংস্থা অভিযোগ করেছিল যে ২০১৩ সালে অগ্রিম নেওয়ার পরেও, সলমন শোতে পারফর্ম করেননি।

অক্ষয় কুমার

অক্ষয় কুমার- একটি ভারতীয়-আমেরিকান কনসার্টের প্রবর্তক মিডিয়া গ্রুপ অক্ষয় কুমারের বিরুদ্ধে মামলা দায়ের করেছিল। অগ্রিম নেওয়া সত্ত্বেও অভিনয় না করার জন্য অভিযুক্ত হয়েছিলেন। এবং একটি মামলা দায়ের করেছিল।

রণবীর সিং

রণবীর সিং- লাইভ শো করতে না পারার জন্য রণবীর সিংয়ের বিরুদ্ধে মামলাও হয়েছে।

আরও পড়তে পারেন :

ক্যামেরার সামনেই অন্তর্বাস খুললেন বনি কন্যা অংশুলা ! কমেন্ট যা লিখেলেন প্রিয়াঙ্কা

লাল পতাকায় জড়ানো দেহ, বুকের ওপর ‘গীতাঞ্জলি’, তরুণ মজুমদারের দেহদান এসএসকেএম-এ

তরুণ মজুমদারের প্রয়াণে বাংলার সংস্কৃতিজগৎ শোকাচ্ছন্ন, মুখ্যমন্ত্রী বললেন অপূরণীয় ক্ষতি

অনন্য সব কীর্তি রেখে চলে গেলেন চলচ্চিত্রকার তরুণ মজুমদার  

এক অনন্য পরিচালক তরুণ মজুমদার

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন