ওয়েবডেস্ক: যখনই হেপট্যাথলিট স্বপ্না বর্মনের এশিয়ান অ্যাথলেটিক্সে সোনা জয়ের খবর মিলেছিল, পাশাপাশি টলিউড পেয়েছিল আরেকটা খবর। ইচ্ছা প্রকাশ করেছিলেন সৃজিত মুখোপাধ্যায় স্বপ্নার বায়োপিক তৈরির।

সাম্প্রতিক খবর মোতাবেকে, এই ছবির জন্য অবশেষে তিনি নায়িকা বাছাই করে ফেলেছেন। সোহিনী সরকারকে দেখা যাবে ছবিতে স্বপ্নার চরিত্রে। “স্বপ্নার জীবন সংগ্রামে পরিপূর্ণ। সেই সব প্রতিবন্ধকতা পেরিয়ে এত অল্প বয়সে এমন সম্মানলাভের নজির বিরল। আমরা স্বপ্নার সঙ্গে কথা বলে কপিরাইট কিনেছি ছবি তৈরির”, বলছেন সৃজিত।

আরও পড়ুন: দেশের প্রথম টেস্ট-টিউব বেবির জনক সুভাষ মুখোপাধ্যায়ের বায়োপিক, বনশালির প্রযোজনা, কমলেশ্বর মুখোপাধ্যায়ের পরিচালনা

পাশাপাশি জানাতে ভোলেননি, ছবিতে স্বপ্নার চরিত্রে অভিনয়ের আগে সোহিনীকে কিছু প্রশিক্ষণ নিতে হবে। “সোহিনীকে ছবির জন্য তৈরি করবেন স্বপ্নার কোচ সুভাষ সরকার। ওর যখন অ্যাথলিট বডি তৈরি হয়ে যাবে, তখনই ছবির শুটিং শুরু হবে”, জানিয়েছেন সৃজিত। যদিও প্রতি পায়ে ৬টি করে আঙুল প্রসথেটিক মেক-আপের সাহায্যে করা হবে কি না, তা স্পষ্ট করেননি।

 

View this post on Instagram

 

*Join me today at Badamtala Ashar Sangha for Parle BakeSmith Marie Adda at 7pm* *#BAKESMITHTTPPL2018 #TTPPL2018*

A post shared by Sohini Sarkar (@sohinisarkar01) on

“আমি এর আগে কোনো স্পোর্টস মুভিতে অভিনয় করিনি। স্বপ্না আমাদের গর্ব, ওঁর চরিত্রে অভিনয় করতে পারাটাও আমার কাছে সম্মানের। খুব তাড়াতাড়িই ওয়ার্ক-আউট শুরু করে দেবো”, বলছেন সোহিনী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.