ওয়েবডেস্ক: ভাইদের নিয়ে যে কেমন অধিকারপ্রবণ সোনম কে আহুজা, সে বলিউডের অজানা নয়! অর্জুন কাপুরের মনে দাগা দিয়েছিলেন বলে সোনাক্ষী সিনহার মুখও দেখেন না সোনম! কিন্তু আরেক ভাই রণবীর সিংয়ের সঙ্গে তেমন কিছু করেননি দীপিকা পাড়ুকোন, উল্টে বিয়ে সেরেছেন ধুমধাম করে! তা হলে ‌ঋতিকা ভাবনানির দেওয়া শনিবারের পার্টি আর দীপিকা- দুই কেন এড়িয়ে গেলেন সোনম?

আরও পড়ুন: জুলাই থেকে সাজের মহড়া দিয়ে নভেম্বরে প্রিয়াঙ্কার গানে নাচতে বাধ্য দীপিকা, দেখুন ভিডিও

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

বলিউডের অন্দরমহলের খবর- ইতালির লেক কোমোর বিয়েতে আমন্ত্রণ না পাওয়ায় রীতিমতো অপমানিত বোধ করেছে কাপুর পরিবার! অনিল কাপুরের নিজের বোন অঞ্জু রণবীরের মা, এ দিকে মামাবাড়ির কাউকেই বিয়েতে ডাকেননি রণবীর! বলিউডের অন্যদের মতো ছেঁটে ফেলেছেন আমন্ত্রিত তালিকা থেকে। কাপুর পরিবারের দাবি- এ সব হয়েছে দীপিকার প্ররোচণায়! তা ছাড়া, কান ফিল্ম ফেস্টিভ্যালের দোহাই দিয়ে সোনমের বিয়েতেও আসেননি দীপিকা! সেই অভিমানটাও জমা হয়ে আছে ননদের মনে!

 

View this post on Instagram

 

Fam 🦋🙏

A post shared by SonamKAhuja (@sonamkapoor) on

তাই বলিউড দাবি তুলেছে, সোনম এবং পরিবারের অন্য কাপুররা চুপচাপ ভাবনানিদের পার্টিটা এড়িয়ে গিয়েছেন! অনিল চলে গিয়েছেন বারাণসীতে, সেখানে গঙ্গার ঘাটে আরতি করে অংশ নিয়েছেন দেবদীপাবলীতে। অন্য দিকে, সোনম শ্বশুরবাড়ির লোকজনদের তেমন পছন্দ না করলেও আপাতত তাঁদেরই করেছেন হাতিয়ার, শ্বশুর-শাশুড়ি-স্বামীর সঙ্গে শীতের ছুটি কাটাচ্ছেন লন্ডনে! কী কাণ্ড, না?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here