ওয়েবডেস্ক: বলিউড এ বার বেশ বড়োসড়ো এক দ্বিধায় পড়েছে। কিছুতেই বুঝে উঠতে পারছে না ঠিক কী ভাবে ব্যাখ্যা করা যায় সোনম কে আহুজা আর কঙ্গনা রানাউতের সম্পর্কের সমীকরণটাকে। এটা ঠিক যে কঙ্গনা কোনো দিনই সোনমের কোনো ব্যাপারে নাক গলাননি। কিন্তু ঠোঁটকাটা বলে কুখ্যাত সোনম অনেক মন্তব্যই করেছেন কঙ্গনাকে নিয়ে। তা যেমন দূর অতীতে, তেমনই সাম্প্রতিক বর্তমানেও। কিন্তু ঠিক কী বলতে চাইছেন তিনি কঙ্গনাকে নিয়ে, তাঁর প্রশংসা করছেন না নিন্দা- তা বলিউড ভেবে-চিন্তেও খেই পাচ্ছে না!

আরও পড়ুন: আনন্দ বিছানায় মাথা খাটিয়ে কিছুই করতে পারেন না, বিস্ফোরক অভিযোগ সোনমের!

কেন, তা বুঝতে হলে যেতে হবে ২০১৬ সালের প্রসঙ্গে। সেই সময়ে যখন কঙ্গনা আর হৃতিক রোশনের মধ্যে তুমুল বিবাদ চলছে, তখন মুখ খুলেছিলেন সোনম। বলেছিলেন- “কঙ্গনা যে ভাবে বিষয়টা নিয়ে এগোচ্ছেন, তাতে ওঁর তারিফ করা উচিত। কিন্তু আমি হৃতিকের সঙ্গে ছোটো থেকে বড়ো হয়েছি, দেখেছি ওঁর মতো মানুষ হয় না। এক নারী হিসেবে আমার কঙ্গনার পাশেই থাকা উচিত, কিন্তু আমি টানাপোড়েনে বিধ্বস্ত!” কিছু বুঝছেন বক্তব্যের মানে?

সেই পর্ব পেরিয়ে এসে এ বার যখন এক কথোপকথনে সোনমের কাছে বলিউডের ট্রাবলমেকার বা সমস্যাকারিণীর নাম জানতে চাওয়া হল, সোনম কঙ্গনার নামই নিলেন। “কঙ্গনা সব সময়েই কাচের দেওয়াল ভাঙতে চান! এটা করা সহজ ব্যাপার নয়। এর জন্য সব কিছুতে আলোড়ন তুলে এগোতে হয়। কিন্তু উনি এত সুন্দর করে কাজটা করেন যে মুগ্ধ না হয়ে উপায় থাকে না”, দাবি সোনমের। বলুন, কী বলবেন এটাকে- প্রশংসাই তো?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন