ওয়েবডেস্ক: এ এখন আর বলিউডে নতুন কোনো কথা নয় যে সোনম কে আহুজা আর আনন্দ এস আহুজার সম্পর্কের মধ্যে প্রভাব খাটানোর জায়গাটা থাকে একান্ত ভাবেই সোনমের হাতে। বলিউড বলে- সোনম বসতে বললে আনন্দ বসেন, দাঁড়াতে বললে উঠে দাঁড়ান! শুধু তাই নয়, আনন্দ একবার এক কথোপকথনে এটাও স্বীকার করে নিয়েছিলেন যে তিনি পৃথিবীর যে প্রান্তেই থাকুন না কেন, খাওয়ার আগে তা ফোন করে জানাতে হয় স্ত্রীকে। পাশাপাশি ভদ্রলোক দুই সপ্তাহের বেশি স্ত্রীর চোখের আড়াল হওয়ার সুযোগও পান না! আর কী ভাবে অনুষ্ঠানে তিনি সবার সামনেই সোনমের আঁচল ধরে ঘুরে বেড়ান, তা সরাসরি দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে।

আরও পড়ুন: পত্নীপ্রেমের চূড়ান্ত, সোনমের আঁচল ধরে ঘুরে বেড়াচ্ছেন আনন্দ, নিজেই দেখুন না!

 

View this post on Instagram

 

☺️😛

A post shared by SonamKAhuja (@sonamkapoor) on

কিন্তু যা দেখা যাচ্ছে, ঘটনা এখানেই শেষ নয়! সম্প্রতি এক টক শো-তে এসে সোনম তাঁর স্বামীটিকে নিয়ে আলতো হলেও যা সব অভিযোগ ছুঁড়ে দিয়েছেন, তা যে কারও চোখ কপালে তুলবে। নায়িকার দাবি- নিউ ইয়র্কে আনন্দ না কি তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন আংটি ছাড়াই! কী কাণ্ড বলুন তো, আংটি না থাকলে আবার বিয়ের প্রস্তাবের কোনো মানে থাকে না কি!

 

View this post on Instagram

 

Monkeying around 🐒 🐒 @anandahuja 🎥 @seemz

A post shared by SonamKAhuja (@sonamkapoor) on

যদিও সব কিছুকে ছাপিয়ে গিয়েছে নায়িকার এক ভয়াবহ জবানবন্দি। “আনন্দ বিছানায় একেবারেই মাথা খাটিয়ে কিছু করতে পারে না”, ওই টক শো-তে সাফ কথাটা স্বীকার করে নিয়েছেন সোনম! তা হলে কি ধরে নিতে হবে তাঁর যৌনজীবন খুব একটা সুবিধের নয়? স্বামী আনন্দ দিতে পারেন না? এখানে একটা কথা না বললেই নয়! সোনম কিন্তু ওই টক শো-তে জানিয়েছেন- “ফুডগ্যাজমের চেয়ে অর্গ্যাজম আমার প্রিয়, প্রিয় পোশাকও করসেট!” মানে ভালো খাবারের চেয়ে তাঁকে বেশি তৃপ্তি দেয় যৌনসুখ, পছন্দের পোশাকটাও এমন যা কি না পরা হয় উদ্দাম যৌনক্রীড়ার আগেই! এ বার বলুন, আপনার কী মনে হয়?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন