ওয়েবডেস্ক: তা হলে কি গুজবটাই সত্যি?

মানে, এই যে শোনা যাচ্ছে, শ্বশুরবাড়ি থেকে নানা বিষয়ে জোরজবরদস্তি করা হচ্ছে সোনম কে আহুজার উপরে, সে ব্যাপারে তা হলে ঠিক কথাই উঠেছিল বলিউডের অন্দরমহলে?

আসলে বলিউড এ হেন দাবি করছিল বিয়ের পরে সোনমের ফ্যাশন স্টেটমেন্ট দেখে। সেই সময়ে যেখানেই যাচ্ছিলেন নায়িকা, তাঁর শ্রী অঙ্গে শোভা পাচ্ছিল কেবলই শাড়ি। কিন্তু সেগুলোর একটাও যেমন শাড়ি দেখে আমরা অভ্যস্ত, তেমনটা নয়। সবকটাই ডিজাইনার, এবং সেই সব ডিজাইন রীতিমতো চোখ কপালে তুলছিল। হাসির খোরাক করে তুলেছিল সোশ্যাল মিডিয়ায় আহুজা পরিবারের নববিবাহিতা বধূটিকে।

সেই জন্যই বলিউডের নিন্দুকেরা বলছিলেন, শ্বশুরবাড়ি থেকে কেবলই যাড়ি পরার জন্য জোর দেওয়া হয়েছে নায়িকাকে। যার শোধ তিনি তুলছেন এ ভাবে। এ রকম চলতে থাকলে আপনা থেকেই এক সময়ে শাড়ি পরা নিয়ে বিধিনিষেধ তুলে নেবে আহুজা পরিবার।

সত্যি বলতে কী, সম্ভবত সেটা হয়েছেও! হালফিলে অনেক দিন আর শাড়ি পরে পথে নামতে দেখা যাচ্ছে না নায়িকাকে!

সেই জন্যই যখন সাম্প্রতিক এক সাংবাদিক বৈঠকে শ্বশুরবাড়ি এবং সব চেয়ে বেশি করে শাশুড়িকে নিয়ে কথা বলতে চাইলেন না নায়িকা, গুজব বাড়ল বই কমল না!

sonam k ahuja

“শ্বশুরবাড়ি, বিশেষ করে আমার সম্পর্কে কথা না বলাই ভালো! এ নিয়ে আমি কিছুই বলতে চাই না। আসলে ওঁরা তো সিনেমার জগতের লোক নন, তাই ওঁদের অস্বস্তি হতে পারে”, এ বিষয়ে প্রশ্ন করা হলে সাফাই গেয়েছেন সোনম!

ও দিকে নিন্দুকরা জানতে চাইছে একটাই কথা- শ্বশুরবাড়ি আর শাশুড়িকে নিয়ে কথা বললে সেটা তাঁদের অস্বস্তির কারণ হবে কেন?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here