ওয়েবডেস্ক: এই যে শোনা গিয়েছিল, নিদেন পক্ষে সেপ্টেম্বর মাসের আগে মধুচন্দ্রিমায় যাচ্ছেন না সোনম কাপুর আর আনন্দ আহুজা?

sonam kapoor and anand ahuja

খবর তো অন্তত সে রকমটাই ইঙ্গিত দিয়েছিল। নায়িকার না কি হাতের কাজ মিটতে ঢের দেরি। সে সব মিটিয়ে তবে তিনি সেই হাতে ধরতে পারবেন স্বামীর হাত শক্ত করে!

sonam kapoor and anand ahuja

তা ছাড়া সোনম আরেকটা যুক্তিও দেখিয়েছিলেন বিয়ের পরেই মধুচন্দ্রিমায় না যাওয়ার। “মধুচন্দ্রিমা তো আসলে নববিবাহিত দম্পতির পরস্পরকে ভালো করে চেনা এবং জানার জন্য! আমাদের ক্ষেত্রে তার কোনো প্রশ্নই উঠছে না। আমি আর আনন্দ দুজনেই পরস্পরকে খুব ভালো করে চিনি এবং জানি”, বক্তব্য তাঁর!

এ বার কিন্তু নেটদুনিয়ায় ফাঁস হয়ে গেল তাঁর মধুচন্দ্রিমার খবর। জানা গেল, তিনি গ্রিসে যাচ্ছেন এই মিলনপর্বে ধরা দিতে। কী ভাবে সেই ভিডিও ভুল করে পোস্ট হয়ে গেল, তা বলা মুশকিল! বিশেষ করে নায়িকা যখন মধুচন্দ্রিমা নিয়ে কথা বলছেন ঘনিষ্ঠদের সঙ্গে। যাই হোক, দেখুন ভিডিওটা!

sonam kapoor and anand ahuja

পাশাপাশি, সোনম যেমন জানিয়ে ফেলেছেন মধুচন্দ্রিমার কথা, তেমনই আনন্দ সংবাদমাধ্যমে ব্যাখ্যা করে বলেছেন তাঁদের দাম্পত্যজীবনের হ্যাশট্যাগ ‘এভরিডে ফেনোমেনাল’-এর রহস্য।

আসলে নতুন বউকে একটু তোয়াজে রাখতেই এই হ্যাশট্যাগটা মাথা খাটিয়ে বের করেছেন আনন্দ। “এই হ্যাশট্যাগ সোনমকে স্বীকৃতির মূল্য বোঝাবে, বোঝাবে জীবনের আসল আনন্দ কী”, সংক্ষিপ্ত বক্তব্য কাপুরদের নতুন জামাইয়ের। কেন না বাকিটা তো সোশ্যাল মিডিয়ায় ঘটা করে লিখেছেনই তিনি!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here